মেইন ম্যেনু

“স্বচ্ছতা ও জবাবদিহিতার মধ্য থেকে জনগণের কাঙ্খিত সেবা নিশ্চিত করুন”

মাগুরা প্রতিনিধি ॥ স্বচ্ছতা ও জবাবদিহিতার মধ্য থেকে জনগণের কাঙ্খিত সেবা নিশ্চিত করার জন্য সরকারি কর্মকর্তা-কর্মচারিদের আহ্বান জানিয়েছেন দুর্নীতি দমন কমিনের কমিশনার (তদন্ত) এ. এফ. এম. আমিনুল ইসলাম। জনগণের সেবা প্রদানের জন্যই সরকার বিভিন্ন দপ্তরে জনবল নিয়োগ করেছেন। সাধারণ মানুষের সমস্যা সমাধানে সকল বিভাগের কর্মকর্তা ও কর্মচারিদেরকে আন্তরিকভাবে সেবা প্রদানের জন্য আরো বেশি তৎপর এবং যত্নশীল হওয়ার অনুরোধ জানান। সোমবার দুপুরে মাগুরার মহম্মদপুর উপজেলা সদরের আর এস কে এইচ ইনস্টিটিউশন প্রাঙ্গণে দিনব্যাপী তথ্যমেলা ও গণশুনানী অনুষ্ঠানের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার শাহীন হোসেনের সভাপতিত্বে গণ শুনানি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দূর্নীতি দমন কমিশনের কমিশনার এএফএম আমিনুল ইসলাম। খুলনা বিভাগীয় পরিচালক ড. আবুল হাসান, টিআইবির খুলনার প্রোগ্রামার রাজেশ কুমার অধিকারী, যশোর সনাকের সদস্য মোস্তাফিজুর রহমান, মাগুরার পুলিশ সুপার এ. কে. এম এহাসন উল্লাহ্, উপজেলা দুর্নীতি দমন প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আলী রেজা খোকন প্রমুখ বক্তৃতা দেন।

গণ শুনানিতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা সাধারণ জনগণ ও অতিথিদের উপস্থিতিতে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের কার্যক্রম ও দূর্নীতি নিয়ে সরাসরি শুনানী অনুষ্ঠিত হয়। শুনানিতে পুলিশের হয়রানি, সাব রেজিস্ট্রি অফিসের দূর্নীতি পল্লী বিদ্যুতের অতিরিক্ত ও ভূয়া বিল প্রদান, সরকারি হাসপাতালে চিকিৎসকদের দূর্নীতিসহ বিভিন্ন বিষয় উঠে আসে। দুদক কমিশনার জনগণের দূর্নীতির অভিযোগ শুনে যথাযথ ব্যবস্থা নেয়ার আশ্বাস প্রদান করেন।

এরআগে তথ্য মেলার ১৬টি সরকারি দপ্তরের স্টল পরিদর্শন করেন অতিথিবৃন্দ।






মন্তব্য চালু নেই