মেইন ম্যেনু

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে নওশাবা

নতুন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে নাম লিখিয়েছেন অভিনেত্রী নওশাবা আহমেদ। ‘বৃত্তে বিষবৃক্ষ’ নামে চলচ্চিত্রটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন চিত্রনাট্য ও পরিচালনা শ্যামল শিশির। এতে নীলা চরিত্রে অভিনয় করবেন নওশাবা।

এছাড়াও চলচ্চিত্রটির অন্যান্য চরিত্রে অভিনয় করবেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জাহাঙ্গীরনগর থিয়েটার এবং নাট্য ও নাট্যতত্ত্ব বিভাগের ছাত্রছাত্রীরা। শুটিং হবে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে। এপ্রিল মাসে শুটিং হবে। পূর্বপ্রস্তুতি চলছে। চিত্রনাট্যের কাজ শেষ হয়েছে।

পরিচালক শ্যামল শিশির জানালেন, ‘চিত্রনাট্যটি গল্পকেন্দ্রিক। বহুমুখী-বহুমাত্রিক- বহুরৈখিক চিন্তার স্বতস্ফুর্ত চিত্রায়ন করার জন্য টেবিলওয়ার্ক চলছে। এখানে দর্শক সরল একটি গল্প দেখবে কিন্তু পুরো চলচ্চিত্রটি দেখার পর গল্পটি আর গল্প না থেকে দর্শকের জীবন বাস্তবতা এবং ভবিষ্যৎ ভাবনার অংশ হয়ে দাঁড়াবে।’

তিনি আরও জানালেন, চিত্রনাট্য সংশোধন ও পরিমার্জনের জন্য সত্যজিৎ রায় ইন্সটিটিউট এর অধ্যাপক বীরেন দাশ শর্মা স্যারকে দিয়েছি। উনি চিত্রনাট্যের পরিমার্জন করে দিলেই শুটিংয়ের তারিখ চুড়ান্ত করা হবে।’

উল্লেখ্য, নওশাবা সম্প্রতি অংশ নিয়েছেন এন রাশেদ চৌধুরীর ‘চন্দ্রাবতী কথা’ চলচ্চিত্রে। মুক্তির অপেক্ষায় আছে ‘আলগা নোঙর’ নামের আরও একটি চলচ্চিত্র।






মন্তব্য চালু নেই