মেইন ম্যেনু

স্বস্তির বৃষ্টি নিয়ে এলো ভোগান্তি

রাজধানীর আকাশে মঙ্গলবার সকাল থেকে ছিল না মেঘ-রোদ্দুরের লুকোচুরি। সারাদিন ছিল প্রখর রোদ ও ভ্যাপসা গরম। তবে বিকালের দিকে কখনো আকাশজুড়ে ছিল কালো মেঘ, আবার কিছুক্ষণ পর দেখা গেছে রোদের ঝিলিক। অবশেষে সন্ধ্যার পর রাজধানীতে নামে স্বস্তির বৃষ্টি। এ সময় ঠাণ্ডা বাতাসে জুড়িয়ে যায় শরীর।

সারা দিনের দাবদাহের পর নগরবাসীকে কিছুটা স্বস্তি এনে দিয়েছে বৃষ্টি। কিন্তু বর্ষণ এতোটাই ভারি হয়েছে যে, রাজধানীর অধিকাংশ রাস্তায় জমে যায় পানি। অনেক সড়কে হাঁটু পর্যন্ত পানি জমে। ফলে স্বস্তির পর শুরু হয় পথচারীদের ভোগান্তি।

আবহাওয়া অধিদফতর জানায়, রাজধানীতে মাঝারি ধরনের বৃষ্টি হয়েছে। তবে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত কত মিলিমিটার বৃষ্টি হয়েছে তা মাপা হয়নি। রাজধানীর বাইরেও ফেনী, বরিশাল, কক্সবাজার ও টেকনাফে বৃষ্টি হয়েছে।

সন্ধ্যার পর রাজধানীর বিভিন্ন সড়কে সৃষ্টি হয়েছে তীব্র যানজট। সঙ্গে যানসংকটও। ফলে রাস্তার মোড়ে মোড়ে বৃষ্টিভেজা হয়ে গাড়ির অপেক্ষায় থাকতে দেখা যায় ঘরমুখো মানুষদের।

কর্মস্থল থেকে বের হয়ে অনেকে পড়েন ভীষণ বিপাকে। তীব্র বৃষ্টিতে যানবাহন স্বল্পতায় অনেকেই বাড়তি ভাড়ায় রিকশাযোগে নীড়ের পথে রওনা দেন। আর যাদের রিকশাও জোটেনি তারা কেউ কেউ মাথার ওপর ছাউনি না থাকায় বৃষ্টিতে সর্বাঙ্গ ভিজিয়েছেন।






মন্তব্য চালু নেই