মেইন ম্যেনু

স্বামীর দ্বিতীয় স্ত্রী যেসব নায়িকারা (ছবিসহ)

তারকাদের বিয়ে বা প্রেম সবসময় একটু আলাদা গুরুত্বের দাবি রাখে। সেক্ষেত্রে বলিউডের আলোচিত সম্পর্কগুলোর দিকে বরাবরই চোখ থাকে ভক্তদের। নারী তারকাদের অনেকেই আছেন যারা বিয়ে করে নতুন জীবন শুরু করলেও তাদের স্বামীর জন্যে সেটি ছিলো দ্বিতীয় ইনিংস।

মানে, কন্যা কুমারী হলেও বর ছিলেন সংসারে অভিজ্ঞ! চলুন জেনে নিই তেমন কিছু তারকার কথা-

Rani-Mukerji-lg2015060716040320150618162100

রানী মূখার্জি
বলিউডের এই সুন্দরী সম্প্রতি বিয়ে করেছেন আদিত্য চোপড়াকে। রানীর এটি প্রথম বিয়ে হলেও আদিত্যের ছিলো দ্বিতীয় বিয়ে। এর আগেও আদিত্য বিয়ে করেছিলেন। তবে সে সংসার টেকেনি।

kareena-kapoor-khan

কারিনা কাপুর
কারিনা কাপুর যে সাইফ আলি খানকে বিয়ে করেছেন তারও আগের সংসার ছিল। তার প্রথম স্ত্রীর নাম অমৃতা সিং। কিন্তু সাইফ চলচ্চিত্রে ক্যারিয়ার শুরুর পরই অমৃতার সঙ্গে নানা বিষয়ে বিরোধ শুরু হয়। অবশেষে সাইফ অমৃতার সঙ্গে সম্পর্কের ইতি টানেন, বিয়ে করেন তার চেয়ে অনেক কম বয়সের কারিনা কাপুরকে। উল্লেখ্য, সাইফের প্রথম স্ত্রী অমৃতা সিং বয়সে সাইফের বড় ছিলেন।

story81

বিদ্যা বালান
সিদ্ধার্থ রায় কাপুরকে বিয়ে করেছেন বিদ্যা বালান। সিদ্ধার্থ বিয়ে করেছেন আগেও একবার। তাই বিদ্যার সাথে সিদ্ধার্থ শুরু করলেন জীবনের দ্বিতীয় ইনিংস।

Sridevi-style-featured-suresh-natarajan

শ্রীদেবী
বনি কাপুর বিয়ে করেছিলেন মোনা নামের একজনকে। হালের বলিউড ক্রেজ অর্জুন কাপুর বনির সে ঘরেরই সন্তান। শেষ পর্যন্ত মোনাকে ত্যাগ করেন বনি। আর এই বনি কাপুরকেই হাসি মুখে বিবাহ বন্ধনে জড়ান বলিউডের দারুণ জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী।

Shilpa_Shetty_8

শিল্পা শেঠি
ভারতীয় বংশোদ্ভূত ব্রিটিশ ব্যবসায়ি রাজ কুন্দ্রা তিন বছর সংসার করেছেন প্রথম স্ত্রীর সঙ্গে। তারপর ছন্দপতন। দু’জন দু’দিকে হাঁটলেন। আর রাজ কুন্দ্রাকে বিয়ে করলেন বলিউডের এক সময়ের হার্টথ্রব অভিনেত্রী শিল্পা শেঠি।

lara-dutta-2230-w600-h335

লারা দত্ত
মহেশ ভূপতি বিয়ে করেছিলেন শিবথা জয়শঙ্করকে। বিয়ের কিছুদিন পরেই তাদের সম্পর্কচ্ছেদ ঘটে। মহেশকে তখন বিয়ে করেন বলিউডের সুপার হট তারকা লারা দত্ত।






মন্তব্য চালু নেই