মেইন ম্যেনু

স্বামীর বেশি ভালোবাসা পেতে পাঁচ কৌশল

প্রত্যেক নারীর চায় তার স্বামী কিংবা বয়ফ্রেন্ড তাকে ভালোবাসুক। এজন্য আপনাকে কিছু টিপস মেনে চলতে হবে। যা অনুসরণ করলে আপনি পেতে পারেন প্রিয়জনের অনেক ভালোবাসা।

১) সকালবেলা উঠেই তাড়াতাড়ি গোসল সেরে নিন। সেক্ষেত্রে আপনার শরীর এবং মন দুটোই তরতাজা থাকবে। স্বামীই বলুন বা বয়ফ্রেন্ড, আপনাকে দেখে পজিটিভ এনার্জি পাবে। যদি আপনি তাকে পজিটিভিটি দেন, সে তো আপনাকে ভালোবাসবেই।

২) বাড়িতে রয়েছেন। তাই বলে কী আর মেক আপ করার দরকার নেই? এই ভাবনাগুলো এবার মন থেকে একেবারে ঝেড়ে ফেলুন। একটু হালকা মেক আপ করলে যদি আপনাকে একটু সুন্দরী দেখায়, তাহলে আর মন্দ কোথায়? চোখে অবশ্যই একটু কাজল দিন।

৩) একটু পারফিউম ব্যবহার করুন। নাকের কাছে একটা সুন্দর গন্ধ সবসময়ই তো ভালোলাগে। আর সেই সুগন্ধের রেশ ছড়িয়ে পড়ুক আপনার প্রেমিক কিংবা স্বামীর মনেও। তাহলে বেশি ভালোবাসা পাবেন।

৪) ফুল একটু ব্যবহার করতেই পারেন। হয় নিজের খোঁপায় একটু ফুল ব্যবহার করুন। অথবা এই ব্যাপারে যদি অভ্যস্থ না হন, তাহলে ঘরের মধ্যেই ফুলদানিটা একটু সাজিয়ে রাখুন।

৫) গুনগুন করে গান করতে থাকুন। এতে দেখবেন আপনার মনটা ভালো থাকবে। আর আপনার সামনের মানুষটার মনেও তার রেশ পৌঁছে যাবে। খুশি খুশি থাকলেই তো ভালোবাসা বাড়ে তাই না?

ব্যাস, এই গোটা ৫ জিনিস অভ্যাস করা শুরু করুন। দেখবেন সপ্তাহ ৪-৫ পর থেকেই এর সুফল পাবেন। আপনার জন্য আপনার প্রেমিক কিংবা স্বামীর ভালোবাসা বাড়বে, আর তা আপনার উপর ঝর্নার মতো ঝরে পড়বে।






মন্তব্য চালু নেই