মেইন ম্যেনু

স্বামীসহ পলাতক মডেল ডা. জাকিয়া মুন

স্বামীসহ আত্মগোপনে আছেন মডেল ডা. জাকিয়া মুন। শনিবার সন্ধ্যায় তাদের পৃথক ভাবে গুলশান ও অ্যলিফেন্ট রোডের বাড়িতে অভিযান চালায় শুল্ক গোয়েন্দারা কর্মকর্তারা। কিন্তু এসময় তাদের স্বামী-স্ত্রী দু’জনের কাউকেই খুজে পাওয়া যায়নি বলে জানান শুল্ক গোয়েন্দা বিভাগের মহাপরিচালক ড. মঈনুল খান।

তিনি জানান, মডেল মুন দীর্ঘ দিন ধরে কার্নেট সুবিধার অপব্যবহার করা আনা ৫ কোটি টাকা মূল্যের একটি পোরশে জিপ ব্যবহার করছিলেন। পরে ৬ এপ্রিল মুনের বাসা থেকে ওই জিপটি জব্দ করে শুল্ক গোয়েন্দা বিভাগের লোকজন।

এরপরই গাড়ির মালিকানা বিষয় বক্তব্য জানতে দু’বার মুন ও তার স্বামী মহসিনকে সমন জারি করা হয়। কিন্তু তারা হাজির না হওয়ায় গত ১৯ এপ্রিল শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের সহকারী পরিচালক ফেরদৌসী মাহবুবকে প্রধান করে ৫ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়।

মুন এলিফ্যান্ট রোডের এআরসি টাওয়ারের ২/এ, ৭৪ নম্বর অ্যাপার্টমেন্টে বসবাস করেন। মুনের মা জহুরা বেগম জানান, ‘গাড়ি জব্দের পর থেকে মুন পলাতক।’

এদিকে একই সময়ে মুনের স্বামী ব্যবসায়ী মহসিনকে ধরতে গুলশান-১ এর ৩৩ নম্বর রোডের ১০ নম্বর বাড়ির বি-৫ অ্যাপার্টমেন্টে অভিযান চালায় শুল্ক গোয়েন্দারা। কিন্তু সেখানেও কাউকে না পেয়ে ফিরে যান গোয়েন্দারা।






মন্তব্য চালু নেই