মেইন ম্যেনু

স্যোসাল অডিটের মাধ্যমে বাস্তবায়িত প্রকল্প পর্যালোচনা অনুষ্ঠিত

খাদেমুল মোরসালিন শাকীর, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি॥ কিশোরগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়ন পরিষদের আয়োজনে ও কেয়ার বাংলাদেশ (যাত্রা) প্রকল্পের সহযোগীতায় এলজিএসপি-২ কাজের সামাজিক পর্যবেক্ষন অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন কেয়ার বাংলাদেশ (যাত্রা) প্রকল্পের ফিল্ড ফ্যাসিলেটেটর রিপন মন্ডল,আয়শা আক্তার,সাবেক ইউপি সচিব মোঃ জাহান আলী,৭নং ওয়ার্ড সদস্য আব্দুল হক, সংরক্ষিত মহিলা সদস্য (৭,৮,৯) লায়লা বেগম,স্যোসাল অডিট কমিটির সদস্য মোমেনা বেগম,তফুর সরকার,মন্তাজ আলী,হাফেজ মোঃ আব্দুল করিম,মুকিতুর রহমান,আজমল হোসেন,রফিকুল ইসলাম প্রমুখ।

লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রোগ্রাম (এলজিএসপি-২) প্রকল্পের জন্য ৩ নং নিতাই ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডে পানি নিস্কাসন’র লক্ষ্যে নিতাই কোরানী পাড়া ৭৯ হাজার ৯শত টাকায় নির্মান করা হয় একটি ইউ ড্রেন। সেই ড্রেন কাজের বাস্তবায়ন সঠিক ভাবে হয়েছে কিনা তা নিয়ে এলাকার সর্বস্তরের মানুষকে নিয়ে কোরানী পাড়ায় এক পর্যালোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে এলাকার শত শত মহিলা ও পুরুষ পর্যালোচনা অনুষ্ঠানে অংশ নেয়।

উল্লেখ্য যে, কেয়ার বাংলাদেশ (যাত্রা) প্রকল্প উপজেলার বাহাগিলী,নিতাই,মাগুড়া ও গাড়াগ্রাম ইউনিয়নে প্রতিবছর ইউনিয়নের সাধারণ জনগণকে জনপ্রতিনিধিদের মুখোমুখি করে ইউনিয়ন পরিষদের ওয়ার্ড সভা, উন্মুক্ত বাজেট,ইউনিয়ন পরিষদের ভিশন,ইউনিয়ন পরিষদের পঞ্চ বার্ষিকী পরিকল্পনা,কমিউনিটি স্কোর কার্ড তৈরী,ইউনিয়ন পরিষদ ডিজিটাল কেন্দ্রসহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ ইউনিয়ন পরিষদের সাথে সমন্বয় করে তার বাস্তবায়ন করে আসছে।






মন্তব্য চালু নেই