মেইন ম্যেনু

সড়ক দুর্ঘটনায় আর্মড পুলিশের ২৮ সদস্য আহত

বরিশাল থেকে গোপালগঞ্জ যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় আর্মড পুলিশ ব্যাটালিয়নের ২৮ সদস্য আহত হয়েছেন।

শুক্রবার সকালে বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানাধীন রহমতপুরের ছয় মাইলের ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, এসআই জালাল, এএসআই জিল্লুর রহমান, সদস্য শ্রী মিলন, তরিকুল ইসলাম, শহিদুল ইসলাম, সোহেল, আল ইমরান, মো. সুলতান মাহামুদ, মো. সায়েম, সোহেল, জিবনিশ, মো. কাসেম, মিঠুন চন্দ্র রায়, মো. রমজান, রফিকুল, নাজমুল, মো. ইমতিয়াজ, আলম, সুব্রত বিশ্বাস, আসিফ, অনুপম দেবনাথ, নজরুল ইসলাম, তাহের, মেহেদী হাসান, জুয়েল, নাজিদসহ ২৮ জন।

বিষয়টি নিশ্চিত করে বরিশাল আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আসাদুজ্জামান জানান, বরিশাল থেকে তাদের দুটি গাড়িতে ব্যাটালিয়ন সদস্যরা গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে নিরাপত্তার দায়িত্ব পালনে যাচ্ছিলেন। শুক্রবার সকাল ৭টার দিকে ছয় মাইল নামক স্থানে বিপরীতমুখী একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগলে তাদের সদস্যদের বহন করা একটি গাড়ি রাস্তার পাশে গাছের ওপর গিয়ে পড়ে। এতে গাড়িতে থাকা সবাই কমবেশি আহত হয়।

আহত সবাইকে হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফয়সাল বিল্লাহ।






মন্তব্য চালু নেই