মেইন ম্যেনু

সড়ক দুর্ঘটনায় ঝরে যায় ধোনির প্রথম প্রেম!

কত ঝড়-মেঘ আসে চলে যায়, আকাশ মনে রাখে না। শুধু প্রথম জীবনের ভালোবাসা নাকি স্বপ্নেরই মতো জাগে। ধোনিরও জাগে? জাগারই তো কথা। এই স্মৃতি যে ভোলার নয়।

বিয়ের করার আগে প্রিয়াঙ্কা নামের এক মেয়ের সঙ্গে প্রেম ছিল ধোনির। তিনি তখন জাতীয় দলে ঢোকেননি। হঠাৎ এক সড়ক দুর্ঘটনায় মারা যান ধোনির প্রিয়তমা। এলোমেলো হয়ে যায় মাহির জগত। হতাশায় ভেঙে পড়েন। পরে অবশ্য নিজেকে সামলে নিয়ে ক্রিকেটে ফেরেন।

ঘটনাটা ২০০৪ সালের আগস্টের। নাইরোবিতে অনুষ্ঠিত ত্রিদেশীয় যুব সিরিজে ভারত ‘এ’ দলের হয়ে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের সঙ্গে টানা দুই সেঞ্চুরির পর নজর কাড়লেন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি ও রবি শাস্ত্রীর। ওই সময় সড়ক দুর্ঘটনায় পৃথিবী ছেড়ে চলে যান তার প্রেমিকা প্রিয়াঙ্কা ঝা। দেশে ফিরে তিনি জানতে পারেন দুর্ঘটনার খবরটি।

ধোনির এই প্রেমের গল্প দেখা যাবে নিরাজ পান্ডের ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমায়। আগামী ৩০ সেপ্টেম্বরে মুক্তি পাওয়ার কথা আছে ছবিটির।

ভারতীয় অধিনায়কের আত্মজীবনীমূলক ছবিটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন সুশান্ত রাজপুত। ধোনি নাকি শুরুতে ব্যক্তিজীবনের এই দুঃখগাথা প্রকাশে রাজি ছিলেন না। পরে অনেক ভেবে অনুমতি দিয়েছেন নির্মাতাকে।






মন্তব্য চালু নেই