মেইন ম্যেনু

সড়ক দুর্ঘটনায় বিশিষ্ট ইসলামী চিন্তবীদ ডা: আব্দুল্লাহ জাহাঙ্গীর সহ নিহত ২, আহত ২

মাগুরা প্রতিনিধিঃ ঢাকা-খুলনা মহাসড়কের মাগুরা কেন্দ্রীয় বাস টার্মিনালে অদূরে তিন নং ব্রিজ এলাকায় প্রাইভেটকার ও কার্ভাড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে কুষ্টিয়া ইসালামী বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগের অধ্যাপক ড. আব্দুল্লাহ জাহাঙ্গীর (৫৬)সহ দুইজন নিহত ও দুইজন আহত হয়েছে। বুধবার সকাল সাড়ে ৮ টার দিকে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। হতা-হতরা সকলেই প্রাইভেটকারের যাত্রী।

মাগুরা ফায়ার ব্রিগেডের স্টেশন অফিসার মনিরুজ্জামান জানান, মাগুরা থেকে ঢাকামুখী প্রাইভেটকারটি মাগুরা শহরতলীর পারনান্দুয়ালী কেন্দ্রিয় বাস টার্মিনালের অদূরে তিন নং ব্রিজ এলাকায় পৌছালে বিপরীতমুখি একটি কার্ভাড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় গুরুতর আহত অবস্থায় প্রাইভেট কারের ৪ যাত্রীকে মাগুরা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ইসলামী বিশ্ববিদ্যালয়ের দাওরা ও ইসলামী স্টাডি বিভাগের শিক্ষক ড. আব্দুল্লাহ জাহাঙ্গীর ও তার চালক সেন্টু মল্লিককে মৃত ঘোষণা করেন। আছাদ (৫০) ও বাহউদ্দিন (৫২) নামে আহত দুইজনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হতাহতদের সকলের বাড়ি ঝিনাইদহ জেলার বিভিন্ন এলাকায়। তারা প্রাইভেট কারে করে ঝিনাইদহ থেকে ঢাকায় যাচ্ছিলেন।

সদর থানার ওসি আজমল হুদা জানান, আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।






মন্তব্য চালু নেই