মেইন ম্যেনু

হজ থেকে ফেরার পর তাহসানের ব্যস্ততা

নিজের কণ্ঠের জাদুতে অনেক আগে থেকেই শ্রোতাদের মনে জায়গা করে নিয়েছিলেন তাহসান। এরপর নতুনভাবে অভিনয়ের মাধ্যমে মানুষের মন জয় করেন তিনি। তারকা তাহসান ব্যক্তি জীবনে খুবই ধর্মপরায়ণ। প্রথমবারের মত হজ পালন করে দেশে ফিরেছেন গত মাসের গোড়ার দিকে। এসেই আবার ব্যস্ত হয়ে পড়েছেন নিজের কাজ নিয়ে।

গত ২৭ অক্টোবর জাগো রেডিও (৯৪.৪ এফ এম) তাদের কার্যক্রম শুরু করে। সেদিন রাতে এখানে গান পরিবেশন করেন তাহসান। এরপর ২৮ অক্টোবর চট্টগ্রামে শো তে অংশ নেন তিনি। সামনে আছে তার আরও কয়েকটি গানের শো। ২০ নভেম্বর সিলেটে, ২৮ নভেম্বর ঢাকা এবং ৩০ নভেম্বর চট্টগ্রামের একটি শো তে অংশ নেবেন তাহসান।

গানের পাশাপাশি কিছু সামাজিক কাজ নিয়েও ব্যস্ত সময় পার করছেন তাহসান। হজ পালন শেষে দেশে ফিরেই ১৬ অক্টোবর একটি বিজনেস ফেস্টিভেলে অংশ নেন তিনি। এরপর ব্লাড ডোনেশন ফাউন্ডেশন ‘বাঁধন’ এর বর্ষপূর্তি অনুষ্ঠানে যোগ দেন গত ২০ অক্টোবর। তবে আপাতত নতুন কোন গান কিংবা নাটকের কাজ নেই বলে প্রিয়.কমকে জানান তিনি।

তাহসান বলেন, ‘আপাতত কোন নতুন নাটক কিংবা গানের কাজ করছি না। বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতার পাশাপাশি কিছু স্টেজ শো এবং সামাজিক কাজ নিয়েই এখন আমার ব্যস্ততা।’






মন্তব্য চালু নেই