মেইন ম্যেনু

হঠাৎ শাকিল খানের দেখা!

একসময়ে রুপালি পর্দা দাপিয়ে বেড়িয়েছেন চিত্রনায়ক শাকিল খান। পপির সঙ্গে জুটি বেঁধে তিনি বেশ কিছু সুপারহিট ছবিও উপহার দিয়েছিলেন। কিন্তু প্রায় এক দশকের বেশি সময় ধরে ঢাকাই ছবির সুদর্শন এই নায়ক রুপালি পর্দায় অনুপস্থিত।

তার সমসাময়িক অনেক অভিনয় শিল্পীরা দিব্যি কাজ করলেও শাকিল অনেকটাই লাপাত্তা! একটি সূত্র বলছে, অভিনয় ছেড়ে তিনি এখন ব্যবসায় মনোযোগী হয়েছেন।

তবে অনেক দিন পর বাংলাদেশ টেলিভিশনের ‘তারকা কাহিনি’ নামের একটি অনুষ্ঠানে সম্প্রতি হাজির হয়েছিলেন শাকিল খান। আর এই অনুষ্ঠানটি উপস্থাপনার দায়িত্বে ছিলেন আরেক চলচ্চিত্রাভিনেত্রী অরুণা বিশ্বাস। এই অনুষ্ঠানে অতিথি হয়ে আসার পর অরুণার সেলফিতে বন্দি হন শাকিল খান। সেটি প্রকাশ হয় ফেসবুকে। তারপর ছবিটি এসেছে আলোচনায়।

অরুণা বিশ্বাস যেমনটা জানালেন, ‘অনুষ্ঠানটির মাধ্যমে দর্শক জানতে পারবেন শাকিলের অভিনয়ে আসার গল্প এবং কেন তিনি চলচ্চিত্রে নিয়মিত নন। এছাড়াও চলচ্চিত্রের বর্তমান পরিস্থিতি নিয়েও অরুণা বিশ্বাসের সঙ্গে অনেক কথা বলেছেন শাকিল খান।’

বিটিভিতে অরুণা বিশ্বাসের উপস্থাপনায় ‘তারকা কাহিনি’ নামের এ অনুষ্ঠানটি মাসে দুইবার প্রচার হয়। খুব শিগগির দর্শকরা এ অনুষ্ঠানের মাধ্যমে শাকিল খানকে দেখতে পাবেন।






মন্তব্য চালু নেই