মেইন ম্যেনু

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ ও মাধবপুরে পৌরসভার কর্মচারিদের কর্মবিরতী পালন

ছনি চৌধুরী, হবিগঞ্জ জেলা প্রতিনিধি : সরকারি রাজস্ব তহবিল থেকে পৌর সভার কর্মকর্তা- কর্মচারিদের বেতন ভাতা, পেনশন প্রদানের দাবিতে শায়েস্তাগঞ্জে মাধবপুর পৌরসভার কর্মকর্তা কর্মচারিরা কর্মবিরতী পালন করেছে। বুধবার সকাল ১১ টা থেকে ১২ টা পর্যন্ত তারা কর্মবিরতী পালন করেন। শায়েস্তাগঞ্জ পৌরসভা কার্যালয়ের সামনে দুপুর ১২টা পর্যন্ত দাঁড়িয়ে কর্মবিরতী পালন করেন কর্মকর্তা-কর্মচারীরা।

এসময় উপস্থিত ছিলেন- পৌর সচিব মাহবুবুর রহমান পাটোয়ারী, প্রকৌশলী ওবায়দুর রহমান, হিসার রক্ষক মোবারক হোসেন, সুশীল বসাক, জিয়া উদ্দিন, মোঃ আবু তাহের, জয়ন্তি দত্ত, ডালিম মিয়া, পুলক, ইউনুছ আলী অন্যদিকে মাধবপুরেও পৌরসভার কর্মকর্তা কর্মচারিরা কর্মবিরতী পালন করেছে । কর্মচারি কর্ম বিরতীতে অংশ নেন পৌর সচিব মোঃ ইছাক ভুইয়া, প্রশাসনিক কর্মকর্তা বিনয় রঞ্জন রায়, হিসাব রক্ষন কর্মকর্তা হিরেন্দ্র চন্দ্র পাল, কর নির্ধারক সঞ্জিব কুমার বিশ্বাস, কর আদায়কারি ইজাজুর রহমান রহমান প্রমুখ। সরকারি রাজস্ব তহবিল থেকে বেতন, ভাতা ও পেনশনের দাবিতে শায়েস্তাগঞ্জ ও মাধবপুর পৌরসভার কর্মচারীরা কর্মবিরতি পালন করেন তারা ।

কর্মকর্তা- কর্মচারিরা বলেন , স্থানীয় সরকার ও সমবায় মন্ত্রণালয়ের অধিনে কর্মকর্তা – কর্মচারীরা সরকারি রাজস্ব তহবিল থেকে বেতন, ভাতা, পেনশনসহ অন্যান্য সুবিধা ভোগ করছেন। অথচ একই মন্ত্রণালয়ের অধিনে পৌরসভার কর্মকর্তা- কর্মচারিরা পৌরসভা থেকে বেতন ,ভাতা উত্তোলন করেন। কিন্তু পৌরসভার পর্যাপ্ত তহবিল না থাকায় কর্মচারীদের বেতনসহ অন্যান্য সুবিধা নিয়মিত পাচ্ছে না।






মন্তব্য চালু নেই