মেইন ম্যেনু

হরতালের প্রভাব পড়েনি সিরাজগঞ্জে, আটক ১

হরতালের প্রভাব পড়েনি সিরাজগঞ্জে। হরতালের সমর্থনে শহরের কোথাও মিছিল ও পিকেটিং করতে দেখা যায়নি।

শহরের দোকানপাট ও যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। সিরাজগঞ্জ পৌর বাসটার্মিনাল থেকে দুরপাল্লার যানবাহন ছেড়ে না গেলেও আঞ্চলিক সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

হরতালে নাশকতা এড়াতে শহরে র‌্যাব, পুলিশ ও বিজিবির টহল অব্যাহত রয়েছে। পুলিশ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সিরাজগঞ্জ পৌর এলাকার পুরান ভাঙ্গাবাড়ি মহল্লার আব্দুল কাউয়ুমের ছেলে জামায়াতকর্মী জিহাদ কে আটক করেছে।

বঙ্গবন্ধু যমুনা সেতু দিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। দুরপাল্লার যানবাহন চলাচল না করায় ট্রেনে যাত্রীদের উপস্থিতি বেড়েছে।

শহরের গুরুত্ব পূর্ণ্য স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে। স্কুল কলেজ খোলা থাকলেও ছাত্র ছাত্রীদের উপস্থিতি ছিলো অন্যান্য দিনের তুলনায় কম।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম জামায়াতকর্মী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান নাশকতা এড়াতে শহরের বিভিন্ন পয়েন্টে পুলিশ মোতায়েন করা হয়েছে। দুপুর দেড়টা পর্যন্ত সবকিছু স্বাভাবিক রয়েছে।

উল্লেখ্য মানবতা বিরোধী অপরাধ মামলার আপিলে জামায়াতের সেক্রেটারী জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদের ফাঁসির রায় বহাল রাখার প্রতিবাদে জামায়াতি ইসলাম দেশ ব্যাপী বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা হরতাল আহবান করে।






মন্তব্য চালু নেই