মেইন ম্যেনু

হরতালের সমর্থনে মিছিল, ৩ নেতা গ্রেপ্তার

যুদ্ধাপরাধী জামায়াত নেতা মীর কাসেম আলীর ফাঁসির রায়ের প্রতিবাদে ডাকা হরতালের সমর্থনে বগুড়ার বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল করেছে জামায়াত-শিবির। হরতাল সমর্থনে মিছিল করায় আগের রাতে তিন জামায়াত নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার সকাল ৭টায় জামায়াত-শিবির কর্মীরা দ্বিতীয় বাইপাস সড়কের সাবগ্রাম এলাকায় মিছিল বের করে। এরপর মিছিল হয় শহরের মাটিডালী এলাকায়। এছাড়া আর কোথাও হরতালের সমর্থনে কোনো পিকেটিং করতে দেখা যায়নি।

এদিকে, হরতালের আগের রাতে আদমদিঘি এবং কাহালু থেকে তিন জামায়াত নেতাকে পুলিশ গ্রেপ্তার করেছে। মঙ্গলবার রাত ২টার দিকে কাহালু থানা পুলিশ উপজেলা জামায়াতের সাবেক আমির ও কাহালু সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাওলানা আব্দুল মোমেনকে গ্রেপ্তার করে। এছাড়া আদমদিঘি থানার পুলিশ উপজেলা জামায়াতের কোষাধ্যক্ষ আব্দুর রহমান ও সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ড জামায়াতের সেক্রেটারি বাবু কাজীকে গ্রেপ্তার করে। তাদের বিরুদ্ধে সন্ত্রাস দমন আইনে মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার জানান, হরতালে কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। যেকোনো ধরনের নাশকতা ঠেকাতে পুলিশ প্রস্তুত রয়েছে।






মন্তব্য চালু নেই