মেইন ম্যেনু

হাঙরের মুখ থেকে যেভাবে বাঁচলেন সার্ফার (ভিডিও)

হাঙরের সঙ্গে যুদ্ধ করে বেঁচে ফিরলেন বিশ্ব চ্যাম্পিয়ন সার্ফার মাইক ফ্যানিং। দক্ষিণ আফ্রিকায় সার্ফিং প্রতিযোগিতায় অংশ নেওয়া ফ্যানিং সার্ফিং করার সময় হাঙরের আক্রমণের শিকার হন।

তিনবার বিশ্ব চ্যাম্পিয়ন চৌকস সার্ফার ফ্যানিং হাঙরকে পরাভূত করে নিজের প্রাণ রক্ষা করেন। ভিডিওতে হাঙরের সঙ্গে ফ্যানিংয়ের যুদ্ধের কিছু অংশ দেখা গেছে। পর পর দুটি হাঙরের আক্রোশের শিকার হন তিনি। বুদ্ধিমত্তার সঙ্গে দুটিকেই মোকাবিলা করেন ফ্যানিং।

shark1437365487

দক্ষিণ আফ্রিকার ইস্টার্ন কেপে অনুষ্ঠিত হচ্ছে জেফরেস বে ওপেন সার্ফিং প্রতিযোগিতা। রোববার ছিল এর চূড়ান্ত পর্ব। এদিন সার্ফিংয়ে নামেন ফ্যানিং। কিন্তু সার্ফিং শুরু করার মুহূর্তেই হাঙর এসে বাগড়া দেয়। হাঙর তার সার্ফবোর্ডে ধাক্কা দিলে বেসামাল হয়ে তিনি পানিতে পড়ে যান। ঠিক সে সময়ই তার ওপর হামলে পড়ে হাঙর।

shark1437365487

সাহসী ও বুদ্ধিমান ফ্যানিং আত্মরক্ষার প্রচেষ্টায় একটুও ত্রুটি করেননি। হাঙরকে মোকাবিলার পন্থা তার জানা আছে। হাঙরকে জাপটে ধরে তার পিঠে ঘুসি মারা শুরু করেন। এতেই হাঙর তার পাশ থেকে সরে যায়। এরপর আরেকটি হাঙরের আক্রমণের শিকার হন তিনি। সেটিকেও একইভাবে পরাভূত করে প্রাণে বাঁচেন ফ্যানিং।

shark1437365487

হাঙরের চোয়ালের নিচে পড়লে প্রাণপাত অবধারিত। রাক্ষুসে দাঁত দিয়ে ক্ষতবিক্ষত করে প্রাণসংহার করে ছাড়ে। কিন্তু ফ্যানিং বুদ্ধি দিয়ে হাঙরের চোয়ালকে ফাঁকি দিয়ে বেঁচে গেছেন।

ভিডিও :






মন্তব্য চালু নেই