মেইন ম্যেনু

হাজীগঞ্জে হাত-পা বাঁধা যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

সুজন দাস, চাঁদপুর প্রতিনিধি: হাজীগঞ্জে হাত-পা বাঁধা অবস্থায় এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে উপজেলার সদর ইউনিয়নের মাতৈন গ্রামের পূর্ব সর্দার বাড়ির একটি বাগান থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

নিহত যুবকের নাম কামরুল ইসলাম (৩৭)। কামরুল সদর ইউনিয়নের মাতৈন গ্রামের সর্দার বাড়ির মৃত নুরুল ইসলামের ছেলে। তাঁর পরিবারের সদস্যরা খুলনায় থাকেন।

এ ঘটনায় কামরুলের মামাতো ভাই দ্বীন মোহাম্মদ অজ্ঞাত সংখ্যক ব্যক্তিকে আসামী করে সোমবার সকাল সাড়ে ১০টায় থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

দ্বীন মোহাম্মদ জানান, কামরুল মাদকাসক্ত ছিলো। তাঁকে খুলনা ও কুমিল্লা মাদক নিরাময় কেন্দ্রে একাধিকবার চিকিৎসা দেওয়া হয়েছে। মাস খানেক পূর্বে কামরুল গ্রামের বাড়িতে আসেন। সে বেশির ভাগ সময় আমার ব্যবসা প্রতিষ্ঠানে বসত। রোববার বিকালে আমার কাছ থেকে বিশ টাকা নিয়ে বাড়ি ফিরে যায়। সোমবার সকালে তাঁকে হত্যার খবর পাই।

এএসপি সার্কেল (হাজীগঞ্জ) আবু হানিফ ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহ আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহ আলম আমাদের সময়কে বলেন, নিহত ব্যক্তির হাত পা বাঁধা অবস্থায় গলায় ফাঁস দেওয়া অবস্থায় ছিল। হাত-পা বাঁধা থাকায় তাঁর মৃত্যুর রহস্য নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। এ কারণে হত্যা মামলা নেওয়া হয়েছে। তারপরও ময়নাতদন্ত প্রতিবেদন আসলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।






মন্তব্য চালু নেই