মেইন ম্যেনু

হাজীগঞ্জ জঙ্গি বিরোধী গণ মিছিল

সুজন দাস, হাজীগঞ্জ (চাঁদপুর) সংবাদদাতা॥ চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় জঙ্গি বিরোধী গণ মিছিল ও সমাবেশ হয়েছে। গতকাল সোমবার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী মাঈনুদ্দিন আহবানে এই জঙ্গি বিরোধী মিছিলের আয়োজন করা হয়। উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে হাজার হাজার শিক্ষার্থী বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক দলের কর্মীরা এই জঙ্গি বিরোধী মিছিলে অংশ গ্রহণ করে। এই সময় বিভিন্ন ব্যানার, পেষ্টুন, হাতে নিয়ে জঙ্গি বিরোধী শ্রোগাণে উত্তাল হয়ে উঠে হাজীগঞ্জ বাজার।

জানা যায় দেশে কয়েকটি জঙ্গি হামলার পর সরকার প্রতিটি উপজেলায় স্কুল, কলেজ ও মাদ্রাসা জঙ্গি বিরোধী মিছিল ও মানব বন্ধন করার জন্য নির্দেশ দেয়।

এরই অংশ হিসেবে গতকাল দুপুর ৩ ঘটিকায় হাজীগঞ্জ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে হাজার হাজার ছাত্র শিক্ষক শিক্ষার্থী এ জঙ্গি বিরোধী ও গণমিছিলে অংশগ্রহণ করে। মিছিলটি হাজীগঞ্জ পশ্চিম বাজার বিশ্ব রোড থেকে শুরু হয়ে চাঁদপুর-কুমিল্লা প্রধান মহাসড়ক প্রদক্ষিন করে পুর্ণরায় পশ্চিম বাজার বিশ্ব রোডে এসে এক সমাবেশে মিলিত হয়। এই সময় অনুষ্ঠানের প্রধান উদ্যক্তা হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গাজী মাঈনুদ্দিন। উপস্থিত ছিলেন হাজীগঞ্জ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। হাজীগঞ্জ পুলিশ প্রশাসন ও উপজেলা নির্বাহী অফিসার সার্বিক সহযোগিতা করেন।






মন্তব্য চালু নেই