মেইন ম্যেনু

ছিনতাইকৃত স্বর্ণ উদ্ধার ও জড়িত নৌ-পুলিশ কর্মকর্তাসহ সকলে শাস্তির দাবিতে

হাজীগঞ্জ বাজারের স্বর্ণ ব্যবসায়িদের মৌন মিছিল ও মানববন্ধন

সুজন দাস, চাঁদপুর সংবাদদাতা: হাজীগঞ্জের স্বর্ণ ব্যবসায়ী সেন শিল্পালয়ের মালিক রতন সেনের কাছ থেকে চাঁদপুরে ৪৭ভরি স্বর্ণ ছিনতাইয়ের ঘটনায় জড়িত নৌ-পুলিশ কর্মকর্তা মোশারফ হোসেনের নাম এজাহারভুক্তকরন ও স্বর্ণ ফেরত দেওয়াসহ সংযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে হাজীগঞ্জ বাজার স্বর্ণ ব্যবসায়িদের উদ্দোগ্যে মৌন মিছিল, মানববন্ধন ও ১ঘন্টা দোকান বন্ধ রেখে প্রতিবাদ জানানো হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় স্বর্ণকার পট্টির সম্মূখ হতে পশ্চিম বাজার পদক্ষিন শেষে স্বর্ণকার পট্টির সামনে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে প্রায় ১ঘন্টার মানববন্ধন করে প্রতিবাদ জানায়। এসময় বাজারের সকল স্বর্ণ ব্যবসায়িদের দোকান প্রায় ১ঘন্টা বন্ধ থাকে।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ি সমিতির সভাপতি ও শহর আওয়ামীলীগের সদস্য আহসান হাবিব অরুন, সাধারন সম্পাদক ও শহর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন, দপ্তর সম্পাদক জামাল মজুমদার, বানিজ্য সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, ব্যবসায়ি সমিতির ৫নং ওয়ার্ড কমিশনার তাপস সাহাসহ জুয়েলার্স সমিতি হাজীগঞ্জ শাখার পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ ও বাজারের সকল স্বর্ণ ব্যবসায়ি, মালিক ও শ্রমিকবৃন্দ ।

উল্লেখ্য গত ৫জানুয়ারি হাজীগঞ্জ বাজারের স্বর্ণ ব্যবসায়ি, সেন শিল্পালয়ের স্বত্তাধীকারি রতন সেন ৪৭ভরি স্বর্ণ নিয়ে ঢাকার উদ্দোশ্যে যাওয়ার জন্য চাঁদপুর লঞ্চ ঘাটে যান। সেখানে নৌ-পুলিশের সামনে ছিনতাইকারিরা রতন সেনের কাছ থেকে স্বর্ণ নিয়ে পালিয়ে যায়। এ ব্যাপারে রতন সেনের পক্ষে তার ভাই সুশেন সেন বাদি হয়ে চাঁদপুর মডেল থানায় একটি দায়ের করেন।






মন্তব্য চালু নেই