মেইন ম্যেনু

হাটহাজারীতে লাখোকন্ঠে শেষ হল সুন্নাতে ভরা ইজতিমা

অনেক বাধা বিপত্তি অতিত্রুম করে কোন বিশৃংখলা ছাড়াই রাসুল প্রেমিকদের অংশগ্রহণে হাটহাজারীতে পবিত্র শোহাদায়ে কারবালার স্মরণে দা’ওয়াতে ইসলামীর সুন্নাতে ভরা ইজতেমা সম্পন্ন হয়েছে। অরাজনৈতিক ধর্মীয় সংগঠন দা’ওয়াতে ইসলামী বাংলাদেশের ব্যবস্থাপনায় শুক্রবার (২৩ অক্টোবর) হাটহাজারী পার্বতী উচ্চ বিদ্যালয় মাঠে বাদে আছর থেকে রাত সাড়ে দশটা পর্যন্ত চলা ইজতেমায় কেরাত, নাত ও বয়ান পরিবেশন করা হয়। হাটহাজারী.ফটিকছড়ি,রাউজানসহ চটগ্রামের বিভিন্ন এলাকা ও শহর হতে রাসুল প্রেমিক আশেক গণ এই সুন্নাতে ভরা ইজতিমায় অংশ গ্রহণ করেন।

এতে বয়ান করেন দা’ওয়াতে ইসলামীর মুবাল্লিগ মুহাম্মদ নঈম আত্তারী, মুহাম্মদ সাজিদ আত্তারী, মুহাম্মদ কামাল আত্তারী সহ অন্যান্য মুবাল্লিগগণ। ইজতেমায় কেরাত পরিবেশন করেন মুহাম্মদ আমির আত্তারী ও নাত পরিবেশন করেন-মুহাম্মদ মাসউদ কাদেরী, মুহাম্মদ নেজাম আত্তারী প্রমুখ। উপস্থিত রাসুলের লাখো প্রেমিক ওলামা মাশায়েখদের সাথে ঠোঁটে ঠোঁট মিলিয়ে নাত,সূরা এবং দরুদ শরীফ পাঠ করেন।

সর্বশেষে উপস্থিত লাখো রাসুল প্রেমিক চোখে পানি ফেলে নিজের মা-বাবা,ভাই-বোন আত্মীয় স্বজনসহ সকল মুসলমান ও বিশ্ববাসীর জন্য দোয়া চেয়ে মোনাজাত পরিবেশন করেন মুবাল্লিগ মুহাম্মদ কামাল আত্তারী। মোনাজাত শেষে সকলের জন্য তাবরুকের ব্যবস্থা করা হয।






মন্তব্য চালু নেই