মেইন ম্যেনু

হাতিরঝিলে সড়ক দুর্ঘটনার আহত চিত্রনায়িকা জেনিফা!

গতকাল মধ্যরাতে ‘মুসাফির খ্যাত’ চিত্রনায়িকা মারজান জেনিফা সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। এই দুর্ঘটনার সময় গাড়ির ভেতর জেনিফার সাথে তার স্বামী প্রযোজক যোবায়ের আলমও ছিলেন।

হাতিরঝিলে তাদের গাড়িটি আকস্মিকভাবে নিয়ন্ত্রণ হারালে এই দুর্ঘটনা ঘটে। এতে আহত হলেও বড় রকমের ক্ষতির হাত থেকে বেঁচে গিয়েছেন তারা। প্রাথমিক চিকিৎসার শেষে এখন নিজ বাসায় বিশ্রামে রয়েছেন দুজনেই।

জেনিফা জানান, রাত দুইটার দিকে হাতিরঝিলে আমাদের গাড়িটি আকস্মিকভাবে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় একটি ট্রাককে সাইড দিতে গিয়ে আমরা দুর্ঘটনায় পতিত হয়। প্রাণের জোরে বেঁচে গিয়েছি। তবে ঘটনাটি চোখের সামনে ঘটনায় কিছুটা আতঙ্ক এখনো কাজ করছে।

জানা গেছে, গাড়িটি চালাচ্ছিলেন জেনিফার স্বামী যোবায়ের। এসময় তিনি খেয়াল করেন গাড়ির ব্রেক কাজ করছে না। নব্বই কিলোমিটার বেগ থেকে তিনি গতি কমিয়ে সত্তরে নিয়ে আসেন। কিন্তু আকস্মিকভাবে সামনে একটি ট্রাক চলে আসায় দুর্ঘটনার মুখোমুখী হন। এসময় গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে গেছে।

যোবায়ের বলেন, ব্রেক ফেইল হবার পর কী করবো বুঝতে পারছিলাম না। আমরা ভেবেই নিয়েছি আর হয়তো বাঁচবো না। কিন্তু আবারো মহান আল্লাহ তায়ালা আমাদের বাঁচিয়ে দিলেন। জীবনে কখনো কারো সাথে অন্যায় করেছি কোনো ক্ষতি করেছি মনে পড়ে না। তারপরেও যদি কারো সাথে অন্যায় করে থাকি তাহলে ক্ষমাপ্রার্থী।






মন্তব্য চালু নেই