মেইন ম্যেনু

হারের বৃত্তেই মুশফিকের সিলেট

বিপিএলের চলতি আসরে চারটি ম্যাচে মাঠে নেমেছে মুশফিকুর রহিমের নেতৃত্বাধীন সিলেট সুপার স্টারস। কিন্তু একটি ম্যাচেও জয় পাননি। শুক্রবার বিপিএলের দ্বাদশ ম্যাচে ঢাকা ডায়নামাইটসের মুখোমুখি হয় সিলেট সুপার স্টারস। ঢাকা ডায়নামাইটস প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৬ রান সংগ্রহ করে। ১৬৭ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৯.৫ ওভারে ১৩২ রানেই গুটিয়ে যায় সিলেট সুপার স্টারস। ফলে ৩৪ রানে জয় পায় ঢাকা। যা তাদের তৃতীয় জয়। অন্যদিকে সিলেটের চতুর্থ হার।

শুক্রবার সিলেটের ব্যাটসম্যাদের মধ্যে সর্বোচ্চ ৩৫* রানের ইনিংস খেলেন নুরুল হাসান। দ্বিতীয় সর্বোচ্চ ২৩ রান করেন অধিনায়ক মুশফিকুর রহিম। বল হাতে ঢাকা ডায়নামাইটসের মোশাররফ হোসেন রুবেল ৩টি উইকেট নেন। ২টি করে উইকেট নেন মুস্তফিজুর রহমান, আবুল হাসান ও ইয়াসির শাহ। অপর উইকেটটি নেন ফরহাদ রেজা।

এর আগে ব্যাট করতে নেমে ব্যাট হাতে ঢাকা ডিনামাইটসের অধিনায়ক কুমার সাঙ্গাকারা ৭৫ রানের ইনিংস খেলেন। ৫৬ বলে এই রান করতে তিনি ৯টি চার ও একটি ছক্কা হাঁকান। দ্বিতীয় সর্বোচ্চ ৩৩ রান করেন নাসির হোসেন। ১৫ রান আসে সাদমান ইসলামের ব্যাট থেকে। তৃতীয় উইকেট জুটিতে সাঙ্গাকারা ও নাসির হোসেন মিলে ৬৬ রান তোলেন।বল হাতে সিলেটের মোহাম্মদ শহীদ ২ উইকেট নেন। একটি করে উইকেট নেন ফিদেল এডওয়ার্ড, দিলশান মুনাবীরা ও নাসুম আহমেদ।






মন্তব্য চালু নেই