মেইন ম্যেনু

হাশমির সঙ্গে চুম্বন দৃশ্য নিয়ে যা বললেন ফারিয়া

ক্যারিয়ারের শুরু থেকেই নুসরাত ফারিয়ার বৃহস্পতি তুঙ্গে। আর তাই সহকর্মীরা তাকে ‘লাকি গার্ল’ বলে থাকেন। তারই ধারাবাহিকতায় এবার বলিউডের একটি ছবিতে ইমরান হাশমির বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। এ নিয়ে আজ তার সাক্ষাৎকার-
এবার টালিউড ছাড়িয়ে বলিউডে অভিনয় করতে যাচ্ছেন। কেমন লাগছে?

এটি যে কোনো শিল্পীর জন্যই আনন্দের খবর। এই খবরটি প্রায় দেড় মাস ধরে আমি চেপে রেখেছিলাম। আমি যখন আশিকি ছবির জন্য কলকাতায় একটি অডিশন দিয়েছিলাম। সে সময়ই গাওয়াহ্ ছবির কাস্টিং ডিরেক্টর অপূর্ব জোসেফের সঙ্গে আমার দেখা হয়। তিনি আমাকে পছন্দ করেন। তা ছাড়া তিনি আশিকি ছবির ট্রেলার ও গান দেখেন। তখনই বিষয়টি নিয়ে আলাপ শুরু হয়। ওপার থেকে কোনো সিগনাল পাচ্ছিলাম না বলে এতদিন খবরটি দিতে পারিনি।
ছবির কাজ কবে থেকে শুরু হবে?

নভেম্বরের শুরুতে শুটিং শুরু হবে। ঈদের পর ভারতে গিয়ে সাইনিং ও শুটিং ডেট ঠিক করব।
ছবিটির গল্প নিয়ে যদি কিছু বলতেন।

ছবিটির নাম ‘গাওয়াহ্: দ্য উইটনেস’। এটি পরিচালনা করছেন বিষ্ণু দত্ত। এখানে আমার চরিত্রটি নিয়ে এখনই কিছু বলতে চাচ্ছি না। শুধু এইটুকু বলতে পারি, এই ছবিতে আমি একটি রহস্যজনক চরিত্রে অভিনয় করব। এখানে এমরান হাশমি একজন সাবেক গোয়েন্দা কর্মকর্তার চরিত্রে অভিনয় করবেন। নওয়াজউদ্দিনের চরিত্র একজন ব্যবসায়ীর। পায়েল হবেন নওয়াজের স্ত্রী। আর আশুতোষ রানা একজন চিকিৎসকের ভূমিকায় থাকবেন। আসলে নির্মাতা সবকিছু সংবাদ মাধ্যমে বললেও, আমার চরিত্রের রহস্য প্রকাশ করেননি। তিনি রহস্যই রেখে দিতে চাচ্ছেন। তাই আমি তার অভিনেত্রী হয়ে রহস্য ফাঁস করে দিতে পারি না।
কী ধরনের প্রস্তুতি নিচ্ছেন ছবিটির জন্য?

বলিউডের সব ছবিতেই প্রি-প্রোডাকশনে অনেক সময় নেয়। এই ছবির জন্যও আমাকে অনেক সময় দিতে হবে। এই সময়টাকে নিজেকে চরিত্রের সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করব। আশিকি ছবির জন্য যেমন আমার লুকার্স পরিবর্তন করতে হয়েছিল। আর এই ছবিটির জন্যও আমার অনেক পরিশ্রম করতে হবে। নির্মাতা যেভাবে চাইছেন সেভাবেই নিজেকে তৈরি করছি। শারীরিক, মানসিক প্রস্তুতি নিচ্ছি।

আপনি বলিউডে অভিনয় করছেন খবর ছড়ানোর পরই অনেকে মজা করে বলছে, ইমরান হাশমি তো ‘কিসারবয়’। ফারিয়া চুম্বনের দৃশ্যে কী করবে?
আমি গল্প শুনেছি। কিন্তু এমন কোনো দৃশ্যের কথা শুনিনি। কিন্তু ফিল্মে অনেক কিছু হয়। তাই ইমরান হাশমির সঙ্গে চুম্বন দৃশ্য নিয়ে চিন্তিত নই। আমি চিন্তিত নিজের চরিত্র কীভাবে ফুটিয়ে তোলা যায়, সেটা নিয়ে।
প্রথম ছবি ‘আশিকি’ নিয়ে কেমন আশাবাদী?

যেহেতু এটি আমার প্রথম চলচ্চিত্র। তাই আশার জায়গাটা অনেক বেশি। এই ছবির সাফল্যের ওপর নির্ভর করছে আমার সামনের পথচলা। এই ছবির প্রচারণার অংশ হিসেবে আজ রাত ৮টায় যমুনা টিভি ও ইউটিউবে এক সঙ্গে আশিকি ছবির সর্বশেষ গানটি মুক্তি দেওয়া হবে। ।বাংলাদেশ প্রতিদিন।






মন্তব্য চালু নেই