মেইন ম্যেনু

হিউজের কথা মনে পড়েছিল ডানহাতি ব্যাটসম্যান ভোজেসের

মাথায় বল লেগে আহত হওয়ার পর প্রয়াত হিউজের কথা মনে পড়েছিল ডানহাতি ব্যাটসম্যান অ্যাডাম ভোজেসের। আহত হওয়ার পর হাসপাতালে ভর্তি করা হয়েছিল ভোজেসকে।

অস্ট্রেলিয়ার এই ব্যাটসম্যানের অবস্থার উন্নতি হওয়াতে সেদিন সন্ধ্যায় তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেন ডাক্তাররা। ইংল্যান্ডের কাউন্টি দল মিডলসেক্সের অধিনায়ক তিনি।

সোমবার দলটির ওয়েবসাইটে জানানো হয়েছে, এখন সুস্থ আছেন ভোজেস। যদিও মাথায় ব্যথা রয়েছে তার। তবে ডাক্তাররা তাকে পর্যবেক্ষণে রেখেছেন। সকালে তিনি ড্রেসিং রুমে এসেছিলেন কাউন্টি দলের সতীর্থদের সঙ্গে দেখা করতে।

রোববার হ্যাম্পশায়ারের বিপক্ষে খেলার সময় তার দলেরই বদলি এক খেলোয়াড় বল ছুঁড়ে মারেন উইকেটরক্ষকের কাছে। তবে মিডলসেক্সের উইকেটরক্ষক জন সিম্পসন সেটি ধরতে ব্যর্থ হন। এতে ভোজেসের মাথায় গিয়ে লাগে বলটি।

তার মাথার পেছনে লাগায় প্রাথমিকভাবে আঘাতটি গুরুতর মনে করা হয়েছিল। আশঙ্কা করা হচ্ছিল মস্তিষ্কের রক্তক্ষরণের। সঙ্গে সঙ্গেই মাঠ থেকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।

মিডলসেক্সের ম্যানেজিং ডিরেক্টর অ্যাঙ্গাস ফ্রেজার তখন জানিয়েছিলেন, ড্রেসিং রুমে খুব একটা সুস্থতাবোধ করছিলেন না ভোজেস। দ্রুতই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ভোজেসের এমন আঘাতে ক্রিকেট অস্ট্রেলিয়ার কর্তা ও খেলোয়াড়রাও চিন্তায় পড়ে গিয়েছিলেন। ২০১৪ সালে মাথায় বলের মারাত্মক আঘাত পান অজি ব্যাটসম্যান ফিলিপ হিউজ। সে সময় তাকে দ্রুত হাসপাতালে নেয়া হলে সেখানেই মৃত্যু হয় তার। মৃত্যুকালে হিউজের বয়স হয়েছিল ২৫ বছর।






মন্তব্য চালু নেই