মেইন ম্যেনু

হীরক খচিত স্মার্টওয়াচ

দক্ষিণ কোরিয়ার প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং নতুন একটি স্মার্টওয়াচ প্রযুক্তি বাজারে সীমিত সংস্করণে উম্মুক্ত করতে যাচ্ছে। এটি অবমুক্ত করা হবে বিশ্বের বৃহত্তম ঘড়ি এবং জুয়েলারি শো ‘বেসেল ওয়ার্ল্ড ২০১৬’। এই প্রদর্শনীটি সুইজারল্যান্ডের বেসেল শহরে অনুষ্ঠিত হবে।

ঘড়ি নির্মাতা প্রতিষ্ঠান ডি গ্রিসোগোনো এবং স্যামসাংয়ের যৌথ প্রযোজনায় রোস গোল্ড এবং ১০০ টি সাদা ও কালো ডায়মন্ড সহ ঘড়িটি উম্মুক্ত করার কথা ঘোষণা দেয়া হয়েছে।

স্যামসাংয়ের গিয়ার এস২ এর কার্যাবলী এবং এই ঘড়ির কার্যাবলীতে তেমন কোন পার্থক্য নেই। ডায়ামন্ডের যে বেজেল ব্যবহার করা হয়েছে তা অ্যাপসে প্রবেশ করার জন্য, অ্যাকটিভিটি লগ এবং নটিফিকেশন দেখার জন্য সহজেই ঘোরানো যায়।

এখনও পর্যন্ত ঘড়িটির মূল্য ঠিক করা হয়নি। তবে এই গ্রীষ্মে ঘড়িটি প্রযুক্তি বাজারে সীমিত সংস্করণে পাওয়া যাবে। এই মডেলটি এস২ এর জন্য প্রথম বিলাসবহুল এডিশন নয়। এর আগেও স্যামসাং রোস গোল্ড এবং প্লাটিনাম ভার্সনে ঘড়ি সদৃশ গিয়ার বাজারে উম্মুক্ত করেছিল। পুরনো মডেলের বিলাসবহুল ঘড়ি গুলোর মডেল অনুসারে এই ঘড়ির মূল্য ৫০০ ডলার বা এর কাছাকাছি হতে পারে। ভ্যাট ও ট্যাক্স ছাড়া বাংলাদেশি টাকায় ৪০ হাজার টাকা।






মন্তব্য চালু নেই