মেইন ম্যেনু

হুইল চেয়ার ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন খুলনা সাইক্লোন

পুরনাভা প্রথম জাতীয় হুইল চেয়ার ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে খুলনা সাইক্লোন। ফাইনালে চিটাগং রাইডার্সকে ছয় উইকেটে হারিয়ে শিরোপা জিতে নিয়েছে তারা। একদিন ব্যাপী এ টুর্নামেন্টটি মঙ্গলবার পল্টন ময়দান সংলগ্ন শহীদ ক্যাপ্টেন মনসুর আলি হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। এ টুর্নামেন্টে রাজশাহী ওয়ারিয়র্স, খুলনা সাইক্লোন, চিটাগং রাইডার্স ও ঢাকা জায়ান্টস এ চার দলে বিভক্ত হয়ে ক্রিকেটাররা অংশ নেয়।

শারীরিক প্রতিবন্ধী এসব ক্রিকেটারদের উৎসাহ জোগাতে উপস্থিত ছিলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কর্নাধার নাফিসা কামালসহ সাবেক ও বর্তমান ক্রিকেটার, ক্রিকেট সংগঠক-সহ ক্রীড়া সংশ্লিষ্টরা।

শিরোপা নিস্পত্তির ম্যাচে টস জিতে চিটাগংকে ব্যাটিংয়ে পাঠায় খুলনা। নির্ধারিত ৫ ওভারে ২ উইকেটে ৬৮ রান তোলে চিটাগং রাইডার্স। দলের পক্ষে সর্বোচ্চ ৪২ রান করেন আবু বকর। জবাবে এক ওভার আর ৬ উইকেট হাতে রেখে লক্ষ্য টপকে যায় খুলনা সাইক্লোন। সর্বোচ্চ ২৮ করে ইমাদুল এবং দ্বিতীয় সর্বোচ্চ ১৬ করে হামিদুল অপরাজিত থাকেন। রাউন্ড রবিন লিগের এই টুর্নামেন্টে ১০৭ রানের সঙ্গে ৪ উইকেটে নিয়ে আসরের সেরা ক্রিকেটার হন রাজশাহী ওয়ারিয়র্সের জামাল।

ফাইনাল শেষে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান রেনেটার ব্র্যান্ড পুরনাভার বিপণন বিভাগের প্রধান এইচএসএম কামরুল আলম, উপস্থিত ছিলেন পুরনাভার সিনিয়র ডেপুটি ম্যানেজার মোহাম্মদ নজরুল ইসলাম খান। ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান ইমেগো স্পোর্টসের কো-ফাউন্ডার ও চীফ মার্কেটিং অফিসার তামজিদুল ইসলাম কানন এবং হুইলচেয়ার ক্রিকেটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন-বাংলাদেশের চেয়ারম্যান মোহাম্মদ মোহসিন।






মন্তব্য চালু নেই