মেইন ম্যেনু

‘হৃতিক-ইয়ামির রোমান্স’ ব্যাপক খোলামেলা…

ইয়ারিয়া’ ছবি দিয়ে প্রথমবারের মতো অভিনেত্রী হিসেবে আলোচনায় আসেন ইয়ামি গৌতম। এরপর সর্বশেষ ক’দিন আগেই ‘সানামরে’ ছবিতে দুর্দান্ত অভিনয় করে সর্বোচ্চ সফলতা অর্জন করেছেন এই অভিনেত্রী।

এ ছবিটি বেশ ভালো ব্যবসা সফলতা অর্জন করেছে। পাশাপাশি ইয়ামির অভিনয়ও প্রশংসিত হয়েছে দর্শকমহলে। আর তারই ধারাবাহিকতায় এবার নতুন ছবির কাজ শুরু করলেন তিনি। ছবির নাম ‘কাবিল’।

গুণী পরিচালক সঞ্জয় গুপ্তার এ ছবিতে ইয়ামিকে দেখা যাবে হৃতিক রোশনের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে। এ ছবিতে হৃতিকের প্রেমিকা রূপে অভিনয় করবেন তিনি। তবে বেশ ভিন্নভাবে ক্যামেরাবন্দি করা হবে হৃতিক-ইয়ামির রোমান্স।

শুধু তাই নয়, ব্যাপক খোলামেলা হয়ে এ ছবিতে অভিনয় করবেন ইয়ামি। পাশাপাশি চুম্বনের দৃশ্যেও কাজ করতে দেখা যাবে তাকে। সব মিলিয়ে ছবিটি ইয়ামির ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করবে বলেই তিনি মনে করছেন। এরই মধ্যে এ ছবির একটি গানের কাজ শেষ হয়েছে। হৃতিকের সঙ্গে বেশ ঘনিষ্ঠভাবেই এ গানটিতে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি।

এ ছবিটি নিয়ে দারুণ উত্তেজিত ইয়ামি বলেন, ‘কাবিল’ আমার ক্যারিয়ারের সবচেয়ে বড় সুযোগ। আর এ সুযোগ আমি কাজে লাগাতে চাই। প্রতিটি দৃশ্যে আমি আমার শতভাগ উজাড় করে দিয়ে কাজ করেছি।

এরই মধ্যে ছবির কাজ শুরু হয়েছে। সবাই খুব সহযোগিতা করছেন। বিশেষ করে হৃতিক জি’র সঙ্গে কাজ করাটা খুবই উপভোগ করছি। কারণ তিনি আমার স্বপ্নের নায়ক। আশা করছি, ভালো কিছুই হবে।






মন্তব্য চালু নেই