মেইন ম্যেনু

হৃতিক-টুইঙ্কলের গোপন সম্পর্ক ফাঁস!

বলিউডের অভিনেতা-অভিনেত্রীরা একাধিক ক্যাম্পে বিভক্ত তো বটেই, তার মধ্যে এমনও রয়েছে যে, একজন আর একজনের মুখ দেখেন না, সামনাসামনি পড়ে গেলে মুখ ঘুরিয়ে চলে যান। হৃতিক রোশন ও অক্ষয়কুমার একই ক্যাম্পের ঠিক বলা যায় না, কিন্তু তা বলে দু’জনের মধ্যে শত্রুতাও নেই। কিন্তু টুইঙ্কল আর হৃতিকের সম্পর্ক ঠিক কেমন? হৃতিক যখন মধ্যগগনে, তার অনেক দিন আগেই বলিউড থেকে বিদায় নিয়েছেন টুইঙ্কল। সে দিক থেকে টুইঙ্কলকে বলিউডে হৃতিকের সিনিয়র বলা যায়।

কিন্তু টুইঙ্কল আর হৃতিকের মধ্যে সম্পর্কটা ঠিক কতটা তেতো বা কতটা মিঠে সেই নিয়ে গসিপ ম্যাগাজিনগুলি খুব বেশি মাথা ঘামিয়েছে বলে তো জানা যায় না। অতি সম্প্রতি তার একটা ঝলক দেখা গেল টুইটারে। একটি সর্বভারতীয় দৈনিকে মিসেস ফানিবোনস নামে কলাম লেখেন টুইঙ্কল। সম্প্রতি আবার লিখে ফেলেছেন একটি বই, ‘দ্য লেজেন্ড অফ লক্ষ্মীপ্রসাদ’। সেই বইয়ের উপর ভিত্তি করেই একটি ছবি প্রযোজনা করছেন এ বার টুইঙ্কল। প্রযোজনা সংস্থার নাম রেখেছেন মিসেস ফানিবোনসের নামে।

টুইঙ্কল তাঁর প্রযোজক হিসেবে বলিউড কামব্যাকের বিষয়টি বছরের প্রথম দিনে টুইট করে জানিয়েছিলেন। হৃতিক সেই টুইটের উত্তরে টুইঙ্কলকে অভিবাদন জানান এই ভাবে—

তার জব্বর উত্তর দিয়েছেন টুইঙ্কল। লিখেছেন—

এই টুইট বিনিময় থেকে একটা জিনিস স্পষ্ট, পেশাগত জীবনে হৃতিকের সঙ্গে অক্ষয়কুমারের প্রতিদ্বন্দ্বিতা থাকলেও, টুইঙ্কলের সঙ্গে কিন্তু বেশ সখ্যই রয়েছে হৃতিকের। তা ছাড়া সোশ্যাল মিডিয়ায় এই হালকা লেগপুলিং দু’জনেই বেশ উপভোগ করেছেন।






মন্তব্য চালু নেই