মেইন ম্যেনু

হোটেল কর্মচারী হত্যা : জসিম সাত দিনের রিমান্ডে

রাজধানীর ওয়ারীর মিতালী স্কুল সংলগ্ন ঘরোয়া হোটেল এ্যান্ড রেস্টুরেন্টের কর্মচারী রিয়াদ (১৬) হত্যা মামলায় হোটেলের কারিগর মো. জসিমকে (২৫) সাত দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

শুক্রবার জসিমকে আদালতে হাজির করে মামলার বিষয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আদালত এ রিমান্ড দেন।

মামলা সূত্রে জানা য়ায়, মঙ্গলবার মধ্যরাতে রাজধানীর ওয়ারীর মিতালী স্কুল সংলগ্ন একটি নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলায় হোটেলের কর্মচারী রিয়াদকে টাকা ও মোবাইল চুরির অভিযোগে গুলি করে হত্যা করা হয়। পরে নিহতের বড় ভাই মো. রিপন বাদী হয়ে হোটেলের মালিক সোহেলকে প্রধান আসামি করে তিনজনের নাম উল্লেখ এবং অন্য আরও তিন-চারজনকে অজ্ঞাত আসামি করে ওয়ারীর থানায় মামলা করেন। এরপর এজাহারভুক্ত আসামি মো. জসিমকে (২৫) গ্রেফতার হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জসিম জানিয়েছেন, সোহেলই রিয়াদকে গুলি করে হত্যা করেছে। জসিম পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছেন- সোহেলই রিয়াদকে গুলি করে হত্যা করেছে। পুলিশ ক্লোজড সার্কিট ক্যামেরার ভিডিও ফুটেজ জব্দ করেছে।

বৃহস্পতিবার সকাল ৮টায় চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার হাড়িয়াইন গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে রিয়াদকে দাফন করা হয়েছে।






মন্তব্য চালু নেই