মেইন ম্যেনু

হোলিতে প্রথম রঙিন হবেন যে বলিউড তারকা দম্পতি

প্রথম বারের মত হোলির রঙে রঙিন হবেন দম্পতি হিসেবে। আর তাই এবারের হোলিতে তাদের উপর ফটোশিকারির নজরটা একটু বেশিই থাকবে। বিয়ের পর প্রথম হোলি বলে কথা! গত বছর হোলির পর বিয়ের পিঁড়িতে বসেছে বলিডের অনেক তারকা। আর তারাই এবার স্বামী স্ত্রী রূপে হোলির রঙে মাততে যাচ্ছেন।

শহিদ কাপুর ও মীরা রাজপুত
স্ত্রীর প্রতি যে কতটা অনুরক্ত শাহিদ, তার প্রমাণ মেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা তাদের ঘনিষ্ঠ ছবি। বিয়ের ৮ মাসের মাথায় প্রথম হোলি এই দম্পতির। হোলির দিন মীরাকে এবার কিভাবে রাঙিয়ে তোলেন শহিদ, কি ছবি শেয়ার করেন ভক্তদের সঙ্গে, সেই নিয়ে অধীর আগ্রহে অপেক্ষায় অনেকেই।

অসিন ও রাহুল শর্মা
সেলেব দম্পতির দুনিয়ায় নতুন সেনসেশন তারা। ১৯ জানুয়ারি জমকালো অনুষ্ঠান করে বিয়ে করেন এই জুটি। বিয়ের পর প্রথম ভ্যালেন্টাইন ডে’তে স্ত্রীকে ‘সারপ্রাইজ’ দিয়ে তাক লাগিয়ে দিয়েছিলেন মাইক্রোম্যাক্স কর্মকর্তা রাহুল। এবারের হোলি ‘স্পেশাল’ এই জুটির কাছেও। এই তারকা দম্পতি কিভাবে হোলি কাটান, মিডিয়ার নজর থাকবে সেদিকেও।

প্রীতি জিনতা ও জেনে গুডএনাফ
মেহেদির রং হাতে এবার বরের সঙ্গে হোলি খেলবেন ‘ডিম্পল গার্ল’ প্রীতি। ২৮ ফেব্রুয়ারি মার্কিনি বয়ফ্রেন্ড গুডএনাফের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন বছর ৪২ বছর বয়সী প্রীতি। এবারের হোলি তার কাছে স্পেশালই বটে।

উর্মিলা মাতণ্ডকর ও মহসিন আখতার মীর
৩ মার্চ মনের মানুষের সঙ্গে পরিণয় সূত্রে আবদ্ধ হওয়ার কাজটা সেরে ফেলেছেন ‘রঙ্গিলা গার্ল’। সূত্রের খবর বলছে, এই মুহূর্তে ব্যবসায়ী ও মডেল স্বামী মহসিনের সঙ্গে কাশ্মীরেই হানিমুন কাটাচ্ছেন উর্মিলা। নায়িকার এবারের হোলি কাটবে এই হানিমুন স্পটেই।

হরভজন সিং ও গীতা বসরা
অভিনেত্রী গীতা গত অক্টোবরেই বিয়ে করেছেন ক্রিকেটার হরভজন সিং। তবে বিয়ের পর প্রথম হোলিতে তারা কেমন সময় কাটান, তাইই দেখার বিষয়।






মন্তব্য চালু নেই