মেইন ম্যেনু

হ্নীলার হকার ইউসুফ সড়ক দুঘর্টনায় আহত

টেকনাফের হ্নীলার হকার মোঃ ইউসুফ সড়ক দুঘর্টনায় গুরুতর আহত হয়েছেন। বর্তমানে তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সরেজমিনে পরিদর্শন ও স্থানীয় সুত্র জানায়, ১৪জুন রবিবার সকাল সাড়ে ৮টার দিকে রিকসা যোগে ষ্টেশনে আসার পথে পানখালী বড় কবরস্থানের পার্শ্বে “গলাছিরা” নামক স্থানে টমটম গাড়ীর ধাক্কায় রিকসা উল্টো তিনি গুরুতর আহত হন। টমটমের ধাক্কায় রিকসা উল্টে একেবারে খাদে পড়ে যায়।

এসময় উপস্থিত লোকজন আহত হকারকে দ্রুত উদ্ধার করে হ্নীলা উপ স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে ভর্তি করে। কর্তব্যরত ডাক্তার অবস্থার বেগতিক দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য জেলা হাসপাতালে রেফার করেন। এদিকে উপস্থিত জনতা ঘাতক টমটম গাড়ী আটক করে বাজার কমিটির জিম্মায় দিয়েছে।

স্থানীয় জানায়, টমটম চালকের অদক্ষতায় হকার মোঃ ইউসুফ দুঘর্টনার শিকার হন। নিজ কর্মস্থলে আসার পথে সবার প্রিয় হকার ইউসুফ দুঘর্টনার শিকার হওয়ায় হ্নীলা-টেকনাফের সংবাদকর্মী সহ সকলে তাঁর দ্রুত সুস্থতা কামনা করেছেন। সচেতন মহল ঘাতক টমটম চালকের শাস্তির দাবী জানিয়েছেন। উল্লেখ্য ১৯৮৪ সন থেকে হকার মোঃ ইউসুফ সংবাদ জগতের অকৃত্রিম বন্ধু হিসেবে গণমানুষের সেবা দিয়ে যাচ্ছেন।






মন্তব্য চালু নেই