মেইন ম্যেনু

১০০ সাপের সাথে প্রতিনিয়ত বসবাস! (ভিডিও)

সাপ কতটা মারাত্মক প্রাণী তা আমাদের সকলের জানা আছে। কিন্তু সেই সাপের সাথেই যখন বসবাস করতে হয়, তখন বিষয় কতটা ভয়ানক হয়ে দাড়াতে পারে।

পাকিস্তানের দুই-ভাই হামজা ও হাসান হোসেন ছোটকাল থেকে সাপ পালন করেন। তারা ছোটকালে জঙ্গল বই নামের একটি কার্টুন দেখে তাদের মাঝে সাপ পালার ইচ্ছা জাগে। মূলত সে ইচ্ছাকে সত্যিতে রূপান্তরের জন্য তারা এই পথে চলে আসেন।

হাসান ২২ বছর বয়সের মেডিক্যালে পড়ুয়া একজন ছাত্র। সে তার জীবনের প্রথম সাপ একজন প্রাণী বিক্রেতার নিকট হতে ১৫ পাউন্ড মূল্যের বিনিময়ে ক্রয় করেন। তারপর হাসান জানান, কোরবানির ঈদের জন্য গরু ও ছাগল ক্রয় করার পর তিনি কবুতর পালন করতেন। তারপর একসময় তারা কুমিরও পালন করেছেন। তারপর থেকে তারা সাপ পালন শুরু করে।

তারপর তারা ছয় মাস পর ছয় ফুট লম্বা পাইথন সাপ কিনে আনেন, যার ওজন ১৫০ পাউন্ড। তখন থেকে আজ পর্যন্ত ৫ বছর শেষ হয়ে গেছে, এতদিনে তারা দুইভাই মিলে ১০০টি সাপ কিনেছেন এবং পালন করছেন। তাদেরকে এলাকার সবাই পাইথন ভাই নামে চিনেন।

এখন তারা এসকল সাপের বাচ্চাদের রপ্তানি করেন। মূলত তারা বর্তমানে সাপের ব্যবসায়ীতে পরিণত হয়েছেন। এ পর্যন্ত তারা ১৬টি পাইথন রপ্তানি করেছেন। এখন তাদের নিকট ১০০টির অধিক সাপ রয়েছে।–সূত্র: এনডিটিভি।

ভিডিও দেখার জন্য এখানে ক্লিক করুন



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই