মেইন ম্যেনু

১০ টিভি চ্যানেলের বিরুদ্ধে মামলা করবেন জাকির নায়েক

সংবাদ প্রচারের মাধ্যমে মানহানির অভিযোগে ১০টি টিভি চ্যানেলের বিরুদ্ধে মামলা করবেন ইসলামী চিন্তাবিদ, বক্তা ও লেখক ড. জাকির নায়েক। তবে অভিযুক্ত টিভি চ্যানেলগুলোর নাম এখনো জানা যায়নি। খবর দ্যা সিয়াসাত।

শনিবার সৌদি আরবের মদিনা থেকে স্কাইপে এক ভিডিও কনফারেন্সে ড. জাকির নায়েক বলেন, ঢাকাসহ বেশ কয়েকটি জঙ্গি হামলায় আমাকে জড়িয়ে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করার কারণে ১০টি টিভি চ্যানেলের বিরুদ্ধে মানহানির মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।

দীর্ঘ ভিডিও বার্তায় জাকির নায়েক বলেন, যদিও আমার কোনো বক্তব্যে জঙ্গি কর্মকাণ্ডকে উৎসাহিত করার মতো বিষয় ছিল না, তারপরও মিডিয়াগুলো কুৎসা রটনা করে অামার মানহানি করেছে। এখন পর্যন্ত কোনো তদন্তকারী সংস্থা তার বিরুদ্ধে এমন অভিযোগ আনতে পারেনি বলেও দাবি করেন ড. জাকির নায়েক।

জাকির নায়েক অারো বলেন, আমি বারবার বলছি নিরপরাধ মানুষকে হত্যা করা মানে গোটা মানবজাতিকে হত্যা করা। জঙ্গি কার্যক্রমকে আমি ঘৃণা করি। এসময় তিনি ফ্রান্সে সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়ে বলেন, যদিও এ হামলার বিষয়ে আমি এখনো অনেক কিছুই জানি না।

জঙ্গি কার্যক্রমে জড়িত অনেকেই আপনার সাথে দেখা করতেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রতিদিন আমি কয়েক হাজার মানুষের সঙ্গে দেখা করি। আমি কি করে বলব কে জঙ্গি আর কে জঙ্গি নয়।

এর আগে তিনবার দিল্লিতে সংবাদ সম্মেলনের আয়োজন করেও ব্যর্থ হন ইসলামিক এ চিন্তাবিদ।

এদিকে বাংলাদেশের হলি আর্টিসান রেস্টুরেন্টে জঙ্গি হামলার পর হামলাকারীরা জাকির নায়েকের অনুসারী ছিল বিষয়টি সামনে আসার পর ভারতের নজরে পড়ে। এরপর থেকে জঙ্গি কর্মকাণ্ডে উস্কানিমূলক বক্তব্য দেয়ার অভিযোগ আনে ভারতীয় গণমাধ্যম।






মন্তব্য চালু নেই