মেইন ম্যেনু

১৫১ রান করে থামলেন চান্ডিমাল

রান বন্যা অব্যাহতই রয়েছে গল ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে। ক্যারিবীয় বোলার এবং ফিল্ডারদের নাকের পানি-চোখের পানি একাকার করে দিয়ে রান করেই যাচ্ছেন লঙ্কান ব্যাটসম্যানরা। দিমুথ করুণারত্নের পর দিনেশ চান্ডিমালও পার হয়েছেন দেড়শ’ রানের গণ্ডি।

১৮৬ রানে আউট হয়েছিলেন করুণারত্নে। তবে এতদুর যাননি চান্ডিমাল। অনেক আগেই আউট হয়েছেন তিনি। তবুও দেড়শ’ রানের গণ্ডি তো পার হয়েছেন তিনি। আউট হয়েছেন ১৫১ রান করে। ২৯৮ বল খেলা তার এই ইনিংসটি সাজানো ছিল ১৬টি বাউন্ডারি এবং ২টি ছক্কায়।

টস জিতে ব্যাট করতে নেমে দেড় দিনের বেশি ব্যাট করা হয়ে গেছে স্বাগতিক শ্রীলংকার। এর মধ্যে মাত্র ৬জন ব্যাটসম্যানকে প্যাভিলিয়নে ফেরাতে পেরেছেন ক্যরিবীয় বোলাররা।

তবে ওয়েস্ট ইন্ডিজকে ভুগতে হয়েছে বেশি দিমুথ করুণারত্নে আর দিনেশ চান্ডিমালের ব্যাটের সামনে। এ দু’জনের দেড়শ’র বেশি রানের ইনিংসই শ্রীলংকাকে অনেকদুর এগিয়ে দিয়েছে। অধিনায়ক অ্যাঞ্জোলো ম্যাথিউজও চেষ্টা করেছিলেন। তবে ৪৮ রানে গিয়ে আউট হয়ে গেছেন তিনি।

এ রিপোর্ট লেখার সময় শ্রীলংকার রান ১৪২ ওভারে ৬ উইকেট হারিয়ে ৪৫০ রান। ক্রিজে আছেন ৯ রান নিয়ে কুশল পেরেরা এবং ২ রান নিয়ে ধামিকা প্রাসাদ।






মন্তব্য চালু নেই