মেইন ম্যেনু

১৬ বছরের ছেলের হাতে খুন হলো মা! খুনের কারণটা জানলে গায়ে কাঁটা দেবে…

ছেলেটির দাদু জানিয়েছেন, ছেলেটি অনেকদিন ধরেই অসৎসঙ্গে পড়েছিল এবং নিয়মিত মাদক সেবন করত। মাদকের টাকা আদায়ের জন্য চাপ দিত সে মায়ের উপর। মা টাকা দিতে রাজি না হলে তাদের মধ্যে ঝগড়াঝাঁটিও চলত। তারই পরিণাম এই ঘটনা।

পাঞ্জাবের মানসায় এক ষোলো বছরের ছেলে গুলি করে হত্যা করল নিজের মা-কে। পরিবারের সদস্যরা জানিয়েছেন, মায়ের কাছে মাদক কেনার টাকা চেয়েছিল সেই কিশোর। মা টাকা দিতে রাজি না হওয়ায় সে তার বাবার বন্দুক থেকে গুলি করে মায়ের তলপেটে। মা-কে হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন ডাক্তাররা।

ছেলেটির দাদু জানিয়েছেন, ছেলেটি অনেকদিন ধরেই অসৎসঙ্গে পড়েছিল এবং নিয়মিত মাদক সেবন করত। মাদকের টাকা আদায়ের জন্য চাপ দিত সে মায়ের উপর। মা টাকা দিতে রাজি না হলে তাদের মধ্যে ঝগড়াঝাঁটিও চলত। তারই পরিণাম এই ঘটনা। ছেলেটির দাদু ছেলেটির নামে থানায় অভিযোগও দায়ের করেছেন‌।

ছেলেটি অবশ্য পলাতক। অসতর্কতার মধ্যে নিজের বন্দুকটি ফেলে রাখার জন্য পুলিশ গ্রেফতার করেছে ছেলেটির বাবাকে। বর্তমানে পঞ্জাবে মাদক সেবনের বাড়বৃদ্ধি নিয়ে তৈরি ছবি ‘উড়তা পঞ্জাব’ যথেষ্ট সাড়া ফেলেছে সারা দেশে। এই ঘটনায় সেই ছবিরই ছায়া দেখতে পাচ্ছেন অনেকে।






মন্তব্য চালু নেই