মেইন ম্যেনু

১৬ লক্ষ পাঠকের হৃদয়ের স্পন্দন আওয়ার নিউজ বিডি

আওয়ার নিউজ বিডি ডটকম একটি তারুণ্য উদ্দীপ্ত সৃজনশীলতার বহিঃপ্রকাশ। এক ঝাঁক তরুণ ও তাদের তারুণ্য এই প্রকাশানার প্রতি শব্দের সঙ্গে মিশে আছে। সত্য যত কঠিনই হোক আমরা সেটা প্রকাশ করতে চাই নির্ভীক চিত্তে।

বাংলা ভাষায় প্রচারিত সর্বপ্রথম আধুনিক রেসপনসিভ ডিজাইনের সংবাদ মাধ্যম আওয়ার নিউজ বিডি ডটকম ফেসবুকে ১৬ লক্ষাধিক পাঠকের হৃদয় স্পর্শ করেছে। দুই বছরে এমন গৌরবময় সাফল্য অর্জন করলো আওয়ার নিউজ বিডি।

গত ৮ ফেব্রুয়ারী পত্রিকাটির ফেসবুক ফ্যান পেইজে লাইক ছিল ৫ লক্ষ। ৩ মাসের ব্যবধানে আরো ১ লক্ষ যুক্ত হয়েছে পরিবারটির সাথে। শুধু তাই নয়, সেই সাথে গ্রুপ পেইজে যুক্ত হয়েছে আরো প্রায় ১০ লক্ষ মেম্বর। অবশ্য এই সাফল্যের পুরো কৃতিত্ব পাঠক মহলের। কারণ আওয়ার নিউজ বিডি সব সময়ই পাঠক চাহিদাকে একটু বেশি গুরুত্ব দিয়ে থাকে। এজন্য আজ পাঠকের অকৃত্রিম ভালবাসায় সিক্ত এই নিউজ পোর্টালটি।

আমাদের দেশ বিদেশের অগণিত পাঠক, শুভানুধ্যায়ী ও একঝাঁক উদ্যোমী সংবাদকর্মীর অক্লান্ত প্রচেষ্টায় মাত্র দেড় বছরের মধ্যেই এ সাফল্য।

“প্রযুক্তি ও তারুণ্যের সংবাদ মাধ্যম” স্লোগান নিয়ে এই অনলাইন নিউজ পোর্টালটির যাত্রা শুরু হয় গত ২৬ মার্চ ২০১৪ইং।

অতি অল্প সময়ে আমাদের এই সাফল্যে দেশ বিদেশের অগণিত পাঠক, শুভানুধ্যায়ীদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা।

আমাদের পথচলার শুরু থেকে ছিল তরুণ উদ্যোমী একঝাঁক সংবাদকর্মী। অনলাইনে সম্প্রচারে আসার অল্প দিনের মধ্যেই জনপ্রিয় হয়ে ওঠে আওয়ার নিউজ বিডি ডটকম।

পাঠক নন্দিত এই নিউজ পোর্টালটিতে রয়েছে অনেকগুলো জনপ্রিয় বিভাগ। সেগুলো হচ্ছে : কম্পিউটার, স্বাস্থ্য, লাইফ স্টাইল, রাজধানী, শিক্ষা, সাহিত্য-সংস্কৃতি, ইতিহাস-ঐতিহ্য, ধর্ম ও জীবন, আইন-আদালত, অপরাধচিত্র, পাঠকের কলাম, গসিপ, রান্নাঘর, কৃষি ও অর্থনীতি, বিশেষ সংবাদ, নারী অঙ্গন, অন্যরকম সংবাদ, রাজনীতি, কূটনীতি, বিজ্ঞান-প্রযুক্তি, স্বাস্থ্য, প্রবাস জীবন।

পাঠক চাহিদাকে গুরুত্ব দিয়ে রয়েছে নিউজের পাঠকের কলাম। রয়েছে প্রতিদিনের তরতাজা খবর। রয়েছে ভিতরে-বাইরে একঝাঁক প্রতিশ্রুতিশীল কর্মিবাহিনী। এছাড়া রয়েছে প্রবাস জীবনের সুখ দুঃখ নিয়ে বিশেষ আয়োজন ‘প্রবাস জীবন’। এদিকে সম্প্রতি পাঠক চাহিদা পূরণে ‘তারুণ্যের জয়গান’ সহ বেশ কিছু নতুন বিভাগ সংযোজন করা হয়েছে।

সংবাদমাধ্যম হিসেবে পাঠকের আস্থা ও বিশ্বস্ততা অর্জনে আওয়ার নিউজ বিডি ডটকম আপন কর্মদক্ষতায় এখন অনেক অগ্রসর। আগামী দিনে আরো পরিশীলিত ও বিশ্বস্ততার মাপকাঠিতে এগিয়ে যেতে চায়। ইতিমধ্যে আস্থার সে স্থানটিতে পৌঁছাতে অনেকটাই সক্ষম হয়েছে আওয়ার নিউজ বিডি ডটকম।






মন্তব্য চালু নেই