মেইন ম্যেনু

১৮ আগস্ট কেন্দ্রীয় ছাত্র সংসদের জিএস নির্বাচন

সাভারের গণ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের ২য় কার্যনির্বাহী কমিটির চূড়ান্ত নির্বাচনে জিএস পদে ফার্মেসী বিভাগের মোঃ ইমরান হোসেন ও ব্যবসায় প্রশাসন বিভাগের জীবন খান সম পরিমাণ ভোট পাওয়ায় ছাত্র সংসদের পুনঃনির্বাচন ২০দিন পর আগামী ১৮ আগস্ট মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের ২১৮ নং কক্ষে অনুষ্ঠিত হবে।

নির্বাচনে সকাল ১১টা থেকে ১২ টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

বিশ্ববিদ্যালয়ের নির্বাচন কমিশনের এক প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, মঙ্গলবার নির্বাচনের ভোট গ্রহণ শেষ হবার সাথে সাথে প্রাথমিকভাবে ফলাফল প্রকাশ করা হবে। তবে চূড়ান্ত ফলাফল বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড ও ওয়েবসাইটের মাধ্যমে জানানো হবে।

রবিবার ক্যাম্পাস ঘুরে দেখা যায়, নির্বাচন নিয়ে প্রার্থী ও সাধারণ শিক্ষার্থীদের মধ্যে বিরাজ করছে চরম উত্তেজনা। প্রার্থীরা তাদের নিজ নিজ প্রচারণাসহ নির্বাচনী ইশতেহার নিয়েও চলছে ব্যাপক আলোচনা সমালোচনা।

এদিকে নির্বাচনের ভোট পরিচালনার দায়িত্বে প্রধান নির্বাচন কমিশনার প্রফেসর মো. সিরাজুল ইসলামসহ চার সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

নির্বাচনে বিভিন্ন বিভাগ থেকে নির্বাচিত ২৬ জন প্রতিনিধি ভোটে অংশ নিবেন বলে জানা গেছে। তবে সবাই অংশ নিবেন কিনা এ ব্যাপারে সংশয় রয়েছে।

এ বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক সিরাজুল ইসলাম জানান, আমরা নির্বাচনে সকল বিভাগের নির্বাচিত বিভাগীয় প্রতিনিধিদের অংশগ্রহণ করার জন্য নির্দেশ দিয়েছি। এবং ইতোমধ্যে সকল প্রস্তুতিও সম্পন্ন করেছি।

উল্লেখ্য, গত ২৭ জুলাই কেন্দ্রীয় ছাত্র সংসদের ২য় কার্যনির্বাহী কমিটির চূড়ান্ত নির্বাচনে জিএস পদে ৩জন প্রার্থীর মধ্যে ২জন সম পরিমাণ ভোট পায়। পরে উপদেষ্টা পরিষদের বৈঠকে পুনঃনির্বাচনের সিদ্ধান্ত গ্রহণ করা






মন্তব্য চালু নেই