মেইন ম্যেনু

২০১৩ সালে জয়কে অপহরণের চেষ্টা করেছিলেন শফিক রেহমান

শফিক রেহমান ২০১৩ সালে যুক্তরাষ্ট্র গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে অপহরণ করে হত্যার পরিকল্পনা করেছিলেন বলে দাবি করছে পুলিশ।

শনিবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা বলেন উপ-কমিশনার (ডিসি) মারুফ হোসেন সরদার।

এর আগে শনিবার সকালে জ্যেষ্ঠ সাংবাদিক ও উপস্থাপক শফিক রেহমানকে গ্রেফতার করা হয়। তিনি বিএনপির আন্তর্জাতিক বিষয়সমূহ দেখতেন বলে দাবি করেছে দলটি।

মারুফ হোসেন সরদার বলেন, ২০১৫ সালের ৩ আগস্ট সজীব ওয়াজেদ জয়কে অপহরণ করে হত্যা চেষ্টার প্রেক্ষিতে রাজধানীর পল্টন থানায় একটি মামলা করা হয়। মামলার সাক্ষগ্রহণের পর পল্টন থানার তদন্ত কর্মকর্তা (পল্টন থানার এসআই মোজাম্মেল হক) তার সংশ্লিষ্টতা খুঁজে পান।

এদিকে পরিবারের পক্ষ থেকে জানানো হয়, একটি বেসরকারি টেলিভিশনের সাংবাদিক পরিচয় দিয়ে তার সাক্ষাৎকার নেয়ার জন্য ভেতরে প্রবেশ করে তাকে ( শফিক রেহমান) গ্রেফতার করে পুলিশ। তবে পুশিশের পক্ষ বিষয়টি অস্বীকার করা হয়য়েছে।

বর্তমানে শফিক রেহমানকে রাজধানীর মিন্টু রোডের গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আজ তাকে আদালতে পাঠানো হতে পারে বলে জানা গেছে।






মন্তব্য চালু নেই