মেইন ম্যেনু

২০১৯ সালের একদিন আগেও আ.লীগ ক্ষমতা ছাড়বে না

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ভয় দেখিয়ে আতঙ্ক সৃষ্টি ও মানুষ হত্যা করে আওয়ামী লীগ সরকারকে সরানো সম্ভব নয়, ২০১৯ সালের একদিন আগেও আওয়ামী লীগ নির্বাচন ছাড়া ক্ষমতা ছাড়বে না।

শুক্রবার পাবনার হেমায়েতপুরে শ্রী শ্রী ঠাকুর অনুকুল চন্দ্র সৎসঙ্গ আশ্রমের সেবক ও অফিস সহকারী নিত্যরঞ্জন পান্ডে হত্যাকাণ্ড সংক্রান্ত সন্ত্রাস ও নাশকতা বিরোধী সমাবেশে এসব কথা বলেন তিনি।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, আমেরিকায় খুন হলে আপনি নিন্দা জানান, আর বাংলাদেশে খুন হলে আপনি নিন্দা জানান না কারণ খুনিরা আপনার লোক, আপনি সৎ হন, তাহলে জামায়াত-শিবিরের সঙ্গে সম্পর্ক শেষ করে সুষ্ঠু রাজনীতি করবেন। আপনি যদি মনে করেন, মানুষ হত্যা করে ক্ষমতাই যেতে পারবেন, সেটা সম্ভব না। আজকে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

নিত্যরঞ্জন পান্ডের খুনিদের উদ্দেশ্যে করে মন্ত্রী বলেন, খুনিরা যেখানেই থাকুন, আপনাদের খুঁজে বের করে বিচারের আওতায় আনা হবে।

পাবনা জেলা প্রশাসক রেখা রাণী বালোর সভাপতিত্বে শ্রী শ্রী ঠাকুর অনুকুল চন্দ্র সৎসঙ্গ আশ্রম মাঠে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন, ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ, সাবেক রাষ্ট্রদূত নিম চন্দ্র ভৌমিক, বাংলাদেশ সমাজতান্ত্রিক দল বাসদের আহবায়ক রেজাউর রশিদ খান, গণ আজাদী লীগ কেন্ত্রীয় কমিটির সভাপতি আতাউল্লা খান প্রমুখ।

উল্লেখ্য, গত ১০ জুন শুক্রবার সকালে পাবনা মানসিক হাসপাতালের প্রধান ফটকের সামনে শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্র সৎসঙ্গ আশ্রমের সেবক ও অফিস সহকারী নিত্যরঞ্জন পান্ডেকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ওই রাতেই শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্র সৎসঙ্গ আশ্রমের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক যুগল কিশোর ঘোষ বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে পাবনা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।






মন্তব্য চালু নেই