মেইন ম্যেনু

“২০১৯ সালে খালেদা জিয়া আসল খেলা দেখবে”

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, ২০১৯ সালে খালেদা জিয়ার সাথে আসল খেলা অনুষ্ঠিত হবে। সে খেলায় রেফারি থাকবেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেখা যাবে খালেদা জিয়া আপনি কি রকম পাকা খেলোয়ার।

আজ শনিবার সকালে সিরাজগঞ্জ সরকারী কলেজের আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। কলেজের অধ্যক্ষ প্রফেসর মনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ প্রফেসর ডাঃ হাবিবে মিল্লাত মুন্না, সংরক্ষিত নারী সাংসদ সেলিনা বেগম স্বপ্না, প্রফেসর খয়রাত হোসেন, জেলা ছাত্রলীগ সভাপতি জাকিউল ইসলাম লিমন, কলেজ ছাত্রলীগ সভাপতি শেখ খলিদ সাইফুল্লাহ সাদি ।

স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, আপনি (খালেদা জিয়া) দেশব্যাপী নাশকতা ও জ্বালাও-পোড়াও করে জনগণকে যে ধরনের শান্তিতে রেখেছেন, তাতে জনগণ ক্ষিপ্ত না হয়ে পৌর নির্বাচনের মত আবার যেন গোল না দেয়। তাই এখন থেকে সেই আসল খেলায় অংশগ্রহনের প্রস্তুতি নিন। আন্ত:বিভাগ ফুটেবল খেলায় ১৯টি দল অংশ নিলেও ফাইনালে দর্শন বিভাগ বাংলা বিভাগকে ১-০ গোলে পরাজিত করে বিজয়ের ট্রফি ছিনিয়ে নেয়। পরে মন্ত্রী বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন।






মন্তব্য চালু নেই