মেইন ম্যেনু

২০২০ পর্যন্ত রিয়ালে রামোস

সার্জিও রামোস চলতি মৌসুমের শুরু থেকেই রিয়াল মাদ্রিদ ছেড়ে অন্য কোনো ক্লাবে পাড়ি জমাবেন বলে গুঞ্জন উঠে। তবে দলের সেরা খেলোয়াড়টিকে হারাতে মোটেও রাজি ছিল না রিয়াল মাদ্রিদ। এজন্য রামোসের সঙ্গে চুক্তি নবায়ন করেছে স্প্যানিশ জায়ান্টরা। নতুন চুক্তি অনুযায়ী, আগামী ২০২০ সাল পর্যন্ত সান্তিয়াগো বার্নাব্যুতেই থাকবেন এই স্প্যানিশ ডিফেন্ডার।

২৯ বছর বয়স স্পেন জাতীয় দলের তারকা সার্জিও রামোসের সঙ্গে ২০১৭ সাল পর্যন্ত চুক্তি ছিল রিয়াল মাদ্রিদ। তবে চুক্তি শেষ হওয়ার আগেই ম্যানচেস্টার ইউনাইটেড রামোসের দিকে হাত বাড়ায়। যে কারণে তড়িঘড়ি করে এই ডিফেন্ডারের সঙ্গে চুক্তি নবায়ন করে রিয়াল মাদ্রিদ।

নতুন চুক্তি হওয়ার মধ্য দিয়ে সার্জিও রামোস কার্যত রিয়াল মাদ্রিদ ছাড়ার গুঞ্জন উড়িয়ে দিলেন। সোমবার বার্নাব্যুর ঐতিহাসিক বেলকনিতে স্থানীয় সময় দুপুরে নতুন চুক্তিপত্রে স্বাক্ষর করবেন এই সেন্টার-ব্যাক।

এক বিবৃতিতে রিয়াল মাদ্রিদ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে জানায়, ‘সার্জিও রামোসের সঙ্গে নতুন চুক্তি স্বাক্ষর উপলক্ষে সোমবার দুপুরে সান্তিয়াগো বার্নাব্যুর প্রেসিডেন্ট বক্সে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ক্লাব সভাপতি ফ্লোরেন্টিনো পেরেজের উপস্থিতিতে নতুন চুক্তিতে সই করবেন রামোস।’

প্রসঙ্গত, ২০০৫ সালে সেভিয়ার ইয়ুথ একাডেমি থেকে রিয়াল মাদ্রিদে নাম লিখানোর পর থেকে নিজেকে ক্লাবের অন্যতম সেরা খেলোয়াড়ে পরিণত করেছেন সার্জিও রামোস। সান্তিয়াগো বার্নাব্যুর ক্লাবটির হয়ে এখনো পর্যন্ত ৪০০টিরও বেশি ম্যাচ খেলেছেন তিনি। এক দশকের মতো সময় ধরে স্প্যানিশ জায়ান্টদের হয়ে খেলে ৩টি স্প্যানিশ লা লিগা, ১টি চ্যাম্পিয়ন্স লিগ, ২টি কোপা ডেল রে, একবার করে ক্লাব বিশ্বকাপ ও উয়েফা সুপার কাপের শিরোপা এবং ২টি স্প্যানিশ সুপার কাপের শিরোপা জেতেন এই সেন্টার-ব্যাক।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই