মেইন ম্যেনু

২০৪৩ সালের মধ্যে বিশ্ব শাসন করবে আইএস!

একজন অন্ধ বুলগেরিয়ান তথাকথিত মিস্টিক এক দশক আগে আইএস নিয়ে তার করা ভবিষ্যৎ-বাণীর জন্য আজ শিরোনামে এসেছেন। বাবা ভাঙ্গা নামের সেই মিস্টিকের কল্পনানুসারে মুসলমানদের একটি দল ইউরোপে আক্রমণ করবে এবং তা একটি ইসলামি খেলাফত প্রতিষ্ঠার সঙ্গে শেষ হবে, যা একটি ‘মহান মুসলিম যুদ্ধ’ হিসেবে প্রতিষ্ঠিত হবে। তার হিসেবে আইএস ২০৪৩ সালের মধ্যে সারাবিশ্ব শাসন করবে।

বর্তমান সময়ে আইএসের উত্থান দেখে তার ভবিষ্যদ্বাণী সত্যি হবে বলেই মনে করা হচ্ছে। ইতিপূর্বে তার অনেক ভবিষ্যদ্বাণী সত্য হিসেবে প্রমাণিত হয়েছে।

বাবা ভাঙ্গা ভাঙ্গেলিয়া পান্দেভা দিমিত্রভায় জন্মগ্রহণ করেন ও তার ১২ বছর বয়স পর্যন্ত স্বাভাবিক জীবন-যাপন করেন। তারপর, তিনি রহস্যজনকভাবে একটি বিশাল ঝড় বা টর্নেডোর সময় তার দৃষ্টিশক্তি হারিয়ে ফেলেন।

সেই কাহিনী অনুসারে, তার পরিবার তাকে বেশ কিছু দিন পরে খুঁজে পায়। তখন তার চোখে সিল, ময়লা এবং ধুলো নিঃসরিত খচিত পাওয়া যায় এবং তিনি তখন চোখ বন্ধ করে রাখতেন। তিনি যখন অনুপস্থিত ছিলেন, তখন থেকে নিজের মাঝে কিছু আধ্যাত্মিক শক্তি পান তিনি। সে মনে করেন তাকে মানুষ আরোগ্য এবং তাদের ভবিষ্যদ্বাণী করার ক্ষমতা দেওয়া হয়েছে।

তিনি তার ৫০ বছরের ক্যারিয়ারে ১০০টির বেশি ভবিষ্যৎবাণী করেছেন। তিনি বলকান এর জ্যোতিষী নামে অনেক বিখ্যাত। নিম্নে তার সেই সকল ভবিষ্যৎবাণী উল্লেখ করা হল-

# তিনি বলেছিলেন, শীতল দেশসমূহের তাপমাত্রা আস্তে আস্তে গরম হতে থাকবে এবং আগ্নেয়গিরির অগ্ন্যুৎপাতও বৃদ্ধি পাবে।

# বিশাল এক স্রোতে মানুষ, শহর, রাস্তা-ঘাট সবকিছু বিলীন হয়ে যাবে। সবকিছু বরফের মত গলে যাবে। পানির নিচে সবকিছুর অস্তিত্ব শেষ হয়ে যাবে।

# আমেরিকার টুইন টাওয়ার এর হামলার বিষয়ে তিনি আগেই বলেছিলেন।

# আমেরিকার ৪৪তম প্রেসিডেন্ট আফ্রিকাও আমেরিকান নাগরিক হবে। তিনি আরও বলেছেন সে যুক্তরাষ্ট্রের সর্বশেষ প্রেসিডেন্ট ছিলেন।

# ২০১০ ও ২০১৬ সালের মধ্যে নিউক্লিয়ার যুদ্ধ হবে। যা ইউরোপকে ধ্বংসের দিকে নিয়ে যাবে।

# ২১৩০ সালে পৃথিবীতে এলিয়েনের আবির্ভাব হবে। তারা মানুষকে পানির নিচে বসবাসের যোগ্য করে গড়ে তুলবে। ৩০০৫ সালে মঙ্গলগ্রহে যুদ্ধ সংঘটিত হবে।

১৯৯৬ সালে তার মৃত্যুর পূর্বে তিনি বলে গিয়েছিলেন যে, ফ্রান্সে বসবাসকারী একজন অন্ধ মেয়ে তার সকল আধ্যাত্মিক জ্ঞান পাবেন। বিশ্ব খুব শীঘ্রই তার সন্ধান পাবে।–সূত্র: টাইম্‌স অফ ইন্ডিয়া।






মন্তব্য চালু নেই