মেইন ম্যেনু

২১ নভেম্বর পৃথিবীর আলো দেখবেন সাকিব তনয়া

আগেই জানা গিয়েছিল, নভেম্বরের শেষের দিকে প্রথমবারের মত বাবা হতে যাচ্ছেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাকিব নিজেই জানিয়ে দিয়েছিলেন, সাকিব ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরের কোল আলো করে আসছে কন্যা সন্তান।

আর, এবার সেটার দিনক্ষণও ঠিক হয়ে গেল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সূত্র জানিয়েছে, শিশিরের অস্ত্রোপচারের তারিখ বেঁধে দেয়া হয়েছে। আর সেটা হল, আগামী ২১ নভেম্বর।

shakib_shishir_baby_shower_colage

বেবি শাওয়ার অনুষ্ঠানে এক সাথে সাকিব-শিশির। ছবি: ফেসবুক

সন্তানসম্ভবা স্ত্রীকে সময় দিতে সাকিব আল হাসান এখন যুক্তরাষ্ট্রে। নিজের ‘রাজকন্যা’র জন্য অপেক্ষার প্রহর গুনছেন বাংলাদেশ ক্রিকেটের ‘রাজা’। তবে, রাজকন্যার মুখ না দেখেই দেশে ফিরতে হচ্ছে সাকিবকে।

অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ স্থগিত হওয়ার পর ছুটি নিয়ে স্ত্রীকে সময় দিতে সাকিব চলে গিয়েছিলেন আমেরিকায়। এবার জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজকে সামনে রেখে তাকে ফিরতে হচ্ছে। বিসিবির একটি সূত্র জানিয়েছে, সাকিব দেশে ফিরবেন শনিবার, ৩১ অক্টোবর।

12039472_1720940918127436_5315560817662477375_n

ছবি: ফেসবুক

জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজের জন্য জাতীয় দলের ক্যাম্প শুরু হয়েছে বৃহ্স্পতিবার। তবে, দু’দিন পরে যোগ দেবেন ওয়ানডে দলের সহ-অধিনায়ক সাকিব।

জানিয়ে রাখা ভাল, আগামী দুই নভেম্বর ঢাকায় পা রাখবে জিম্বাবুয়ে দল। ৭ নভেম্বর শুরু হয়ে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ শেষ হবে ১৫ নভেম্বর। সিরিজ শেষে ছুটি নিয়ে আবার যুক্তরাষ্ট্রে পাড়ি জমাবেন সাকিব।

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের ম্যাচগুলো হবে ৭, ৯ ও ১১ নভেম্বর। আর টি-টোয়েন্টি সিরিজের ম্যাচ দুইটি হবে ১৩ ও ১৫ নভেম্বর। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সবক’টি ম্যাচই হবে দিবা-রাত্রির এবং মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে খেলাগুলো হবে। সিরিজের ম্যাচগুলোর বাইরে ৫ নভেম্বর ফতুল্লায় একটি প্রস্তুতি ম্যাচেও অংশ নেবে জিম্বাবুয়ে।






মন্তব্য চালু নেই