মেইন ম্যেনু

২৩ বছরে পা দিচ্ছেন পরীমনি

আগামীকাল জীবনের নতুন আরেকটি বছরে পা রাখবেন ঢাকার চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি।

এ বিষয়ে পরীমনি বলেন, আমার অভিনয়ের বয়স খুব বেশি দিনের না। কিন্তু এই অল্প সময়েও দর্শকরা আমাকে যে ভালোবাসা দিয়েছেন তাতে আমি অভিভূত।

এদিকে আজ শুক্রবার সকালে সারা দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে পেয়েছে তাঁর নতুন ছবি ‘নগর মাস্তান’। জন্মদিনে এটি তাঁর জন্য সেরা উপহার মনে করছেন পরীমনি।

আজ শুক্রবার মুক্তিপ্রাপ্ত পরীমনি অভিনীত ‘নগর মাস্তান’ ছবিটি পরিচালনা করেছেন রাকিবুল আলম। ছবিটি সম্পর্কে পরীমনি বলেন, ”মাস্তানি শুধু খারাপ হয় না, খারাপকে ভালো করাও একটা বড় মাস্তানি। আর নগরে যখন পা ফেলেছি, নগর তো কাঁপাবোই।”

পরীমনি ছাড়াও এতে অভিনয় করেছেন জায়েদ খান ও শাহ রিয়াজ। আরও রয়েছেন তিতান চৌধুরী, মিশা সওদাগর, আলী রাজ প্রমুখ। ছবিটি নিয়ে পরীমনি বলেন, ভিন্নধর্মী গল্পের ছবি। এখানে শুরুতে আমাকে কলেজছাত্রী। এরপর কীভাবে বাণিজ্যিক প্রতিষ্ঠানের কর্তাব্যক্তি হয়ে ওঠেন তা তুলে ধরা হয়েছে আমার চরিত্রে। দেখানো হয়েছে স্টুডেন্ট থেকে বাবার ব্যবসা দেখাশোনা করতে গিয়ে কত বাধা বিপত্তি পাড়ি দিতে হয়। সব মিলিয়ে একটি অ্যাকশনধর্মী চরিত্রে দেখা যাবে আমাকে।”

‘ভালোবাসা সীমাহীন’ ছবির মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে পরীমনির। এরপর মুক্তি পাওয়া তাঁর অন্য ছবিগুলো হচ্ছে ‘পাগলা দিওয়ানা’, ‘আরও ভালোবাসবো তোমায়’ ও ‘লাভার নাম্বার ওয়ান’। সবগুলো ছবিতেই অভিনয় গুণে আলোচনায় ছিলেন পরীমনি।

আগামী ২৭ অক্টোবর থেকে পরীমনি নায়ক বাপ্পীর সঙ্গে শুরু করবেন ‘আপন মানুষ’ ছবির কাজ।






মন্তব্য চালু নেই