মেইন ম্যেনু

কলারোয়ায় আদালতের আদেশ অমান্য

২৪শতক জমির ইরি ধান উপড়ে দিয়েছে সন্ত্রাসীরা

জুলফিকার আলী, কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি: বুধবার কলারোয়ায় আদালতের আদেশ অমান্য করে সন্ত্রাসীরা এক নিরহ কৃষকের ২৪শতক জমির ইরি ধান উপড়ে দিয়েছে। ঘটনাটি ঘটেছে,উপজেলার পাঁচনল গ্রামে।

ক্ষতিগ্রস্ত কৃষক উপজেলার পাঁচনল গ্রামের মৃত. লতিফ সরদারের ছেলে আঃ সবুর সাংবাদিকদের জানান, গত ২বছর ধরে তার প্রতিবেশী মৃত নুরুল ইসলাম নুরানীর ছেলে আশরাফুল ইসলাম নুরানী ও হাফিজুল ইসলামের সাথে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত সাতক্ষীরায় তফশীল বর্ণিত জমি নিয়ে মামলা চলছে। দীর্ঘ দিন মামলা চলাকালে আদালত মামলাটি বাদী আঃ সবুরের পক্ষে রায় ঘোষণা করেন। সেই থেকে তিনি ওই জমিতে চাষাবাদ করেন।

হঠাৎ বুধবার ভোর রাতে পুর্বশত্র“তার জের ধরে প্রতিপক্ষ আশরাফুল ইসলাম নুরানী, হাফিজুল ইসলাম ও সাইফুল ইসলাম বিরোধ পূর্ন জমিতে গিয়ে ২৪শত জমিতে লাগানো ইরি ধান তুলে জমি ফাঁকা করে দেয়। সকালে ওই জমির পার্শ্বের মালিক কৃষক বজলু মোড়ল জমি দেখা শুনা করতে গেয়ে তিনি জমিটি ফাকা দেখেন। পরে তিনি কৃষক আঃ সবুরকে খবর দেন।

এদিকে কৃষক আঃ সবুর বলেন, ওই তিনজন গতকাল ভোর রাতে তার জমির ফসল নষ্ট করে দিয়ে ১৫হাজার টাকার ক্ষয়ক্ষতি করেছে। তিনি এই ফসল ক্ষতির দাবী জানিয়ে আদালতের কাছে বিচার দাবী করেছেন।






মন্তব্য চালু নেই