মেইন ম্যেনু

২৫ হাজার টাকায় ৪ ধর্ষকের কাছে মেয়েকে বিক্রি করলো মা!

এক মা তার নিজের মেয়েকে চার ধর্ষকের কাছে মাত্র ২৫ হাজার টাকায় বিক্রি করে দিয়েছেন। এরপর ৪ দিন ধরে ওই মেয়েটিকে টানা গণধর্ষণ করেছে ওই চারজন।

জানা গেছে, ১৮ বছরের ওই মেয়েটিকে মনে ধরেছিল ওই চার বখাটের। এরপর তারা মেয়েটির মায়ের সঙ্গে যোগাযোগ করেন। পরে মাত্র ২৫ হাজার টাকায় নিজের মেয়েকে তুলে দেন ওই ধর্ষকদের হাতে। এরপর ৪ দিন ধরে টানা গণধর্ষণ করেছে ওই চার বখাটে। ভারতের উত্তরপ্রদেশের মোরাদাবাদে এ ঘটনাটি ঘটেছে।

পুলিশ জানিয়েছে, গত ২১ নভেম্বর মেয়েটির মা ও বড় দিদি অভিযুক্ত ৪ ব্যক্তির কাছে ১৮ বছরের মেয়েকে বিক্রি করে দেন। প্রায় বেহুঁশ করেই সেখান থেকে মেয়েটিকে তারা নিয়ে যায় দিল্লির জাহাঙ্গীরপুরী অঞ্চলের একটি বাড়িতে। সেখানেই মেয়েটিকে আটকে রেখে ৪ দিন ধরে লাগাতার ধর্ষণ করে ওই চার বখাটে।

পুলিশ আরও জানায়, পরে কোনো ক্রমে ফাঁক বুঝে মেয়েটি সেই বাড়ি থেকে পালাতে সক্ষম হয়। ফিরে আসে মোরাদাবাদের ধাই মার বাড়িতে। গোটা ঘটনা ধাই মাকে জানায় মেয়েটি। এরপর গত বৃহস্পতিবার দু’জনে থানায় গিয়ে ঘটনাটি বলে তাদের সাহায্য চান। সে দিনই অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। মেয়েটিকে মেডিক্যাল পরীক্ষার জন্য সরকারি হাসপাতালেও নিয়ে যায় পুলিশ। পরীক্ষার পর ধর্ষণের প্রমাণও মিলেছে। মেয়েটির মা এবং দিদিকে এ ঘটনায় গ্রেফতার করা হয়েছে। আর চার ধর্ষকের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ সদস্যরা।






মন্তব্য চালু নেই