মেইন ম্যেনু

৩০০ কোটি ছাড়িয়ে আমির খানের দঙ্গল

বক্স অফিসে আমির খানের সাফল্য বরাবরই চোখে পড়ার মতো। তার যে ছবিই মুক্তি পায়, সেটি বক্স অফিস কাঁপায়। তাই বলা হয়ে থাকে বক্স অফিসের শীর্ষস্থান দখলের মন্ত্রটা ঠিকই জানেন এই মিস্টার পারফেক্ট।

যেমনটা ঘটেছে ‘দঙ্গল’ ছবির ক্ষেত্রে। সর্বশেষ মুক্তিপ্রাপ্ত আমিরের ‘দঙ্গল’ উল্কার বেগে ছুটে চলেছে, দাপাচ্ছে বক্স অফিস।

ইতোমধ্যেই পেছনে পড়েছে বলিউডের সর্বোচ্চ আয়ের ছবির তালিকায় দ্বিতীয় অবস্থানে থাকা সালমান খানের ‘বজরাঙ্গী ভাইজান’ ছবিটি। বলিউড বক্স অফিসের সর্বশেষ আপডেট এবং ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে জানা গেছে, মাত্র দুইসপ্তাহে ‘দঙ্গল’ আয় করেছে মোট ৩২২ কোটি রুপি। যা কিনা ২০১৬ সালে মুক্তি পাওয়া ছবির মধ্যে সর্বোচ্চ।

বর্তমানে ‘দঙ্গল’ অপেক্ষায় আছে আমির খানের সর্বোচ্চ আয় করা ছবি ‘পিকে’ কে পেছনে ফেলতে। ‘পিকে’র আয় ছিলো মোট ৩৪০ কোটি রুপি।

এক্ষেত্রে বলিউডের বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শ জানান, ‘পিকে’কে পেছনে বলতে ‘দঙ্গল’র সর্বোচ্চ এক সপ্তাহ সময় লাগবে। এর আগে ৩২০ কোটি রুপি আয় করে বলিউডের সর্বোচ্চ আয়কৃত ছবির তালিকায় দ্বিতীয় অবস্থানে ছিল ‘বজরাঙ্গি ভাইজান’।

উল্লেখ্য, আমিরের ‘দঙ্গল’ মুক্তি পেয়েছিল ২০১৬ এর ২৩ ডিসেম্বর। বর্তমানে তিনি ব্যস্ত আছেন তার নতুন ছবি ‘থাগ অব হিন্দুস্তান’ ছবির কাজ নিয়ে। এ ছবিটিতে প্রথমবারের মতো একসঙ্গে রুপালি পর্দায় দেখা মিলবে আমির খান ও অমিতাভ বচ্চনের।






মন্তব্য চালু নেই