মেইন ম্যেনু

৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে দিতি

সিসিইউতে রাখা হয়েছে জনপ্রিয় অভিনেত্রী পারভীন সুলতানা দিতিকে। কিছুক্ষণ আগে তার কৃত্রিম শ্বাস প্রশ্বাসের যন্ত্র খোলে নেয়া হয়েছে। এখন তিনি সিসিইউতে আছেন। এখানে দিতিকে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে থাকবেন বলে জানিয়েছেন দিতির মেয়ে লামিয়া চৌধুরী।

লামিয়া তার সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে লিখেছেন, ‘এইমাত্র কৃত্রিম শ্বাস প্রশ্বাসের যন্ত্র খোলে নেয়া হয়েছে। এখন সিসিইউতে আছেন। এখানে ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে থাকবেন। যদি অবস্থার উন্নতি হয় তবে বেডে নেয়া হবে।’

গত ২৯ জুলাই চেন্নাইয়ের মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজিতে (এমআইওটি) দিতির মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়। এর আগে ঢাকায় অসুস্থ হয়ে পড়েন দিতি। তখন তার মস্তিষ্কে টিউমার ধরা পড়ে। এরপর ২৫ জুলাই তাকে চেন্নাই নিয়ে যাওয়া হয়।

গত ২০ সেপ্টেম্বর দেশে ফিরেন দিতি। চেন্নাই থেকে ফিরে আসার পর বাসায় ছিলেন এ অভিনেত্রী। অসুস্থতা বেড়ে যাওয়ায় ৩০ অক্টোবর তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ঢাকায় ফিরে বেশ কিছুদিন ভালোই ছিলেন তিনি। এরপর মস্তিষ্কে পানি জমায় আবার অসুস্থ হয়ে পড়েন। দ্রুত দিতিকে দ্বিতীয়বারের মতো চেন্নাইয়ে নেওয়া হয়। ৩ নভেম্বর আবারো তার মস্তিষ্কে সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়।






মন্তব্য চালু নেই