মেইন ম্যেনু

৫টি নিষ্ঠুর কাজ, যা পুরুষেরা নারীদের সঙ্গে করে থাকেন

১। অহংবোধ
পুরুষেরা কখনওই মেয়েদের পরিচালনায় কাজ করতে পছন্দ করে না। কখনও যদি বা করতে হয়, তাহলে তাঁরা সেই কাজটা হয় দেরি করে শেষ করেন, অথবা তাঁরা সময়ের অনেক পরে কাজ শুরু করেন।

২। কু-নজর
বিশ্বব্যাপি গবেষণায় দেখা গিয়েছে, বেশির ভাগ পুরুষই কোনও মেয়ের দিকে তাকালে সবার আগে তাঁর বক্ষযুগলের দিকে তাকান। আবার কথা বলার সময়ও তাঁরা বার বার মেয়েদের বুকের দিকে তাকান। ছেলেদের এ হেন আচরণে মেয়েরা বেশির ভাগ সময়েই অপ্রস্তুত বোধ করেন।

৩। মাত্রাতিরিক্ত অধিকারবোধ
বেশির ভাগ পুরুষের মধ্যেই মাত্রাতিরিক্ত অধিকারবোধ কাজ করে। সেটা শুধুমাত্র বৌ বা প্রেমিকার সঙ্গে নয়, মা কিংবা বোনের ক্ষেত্রেও কার্যকর হয়।

৪। যত্নবান
অনেক ছেলের মধ্যেই অতিরিক্ত যত্নবান হওয়ার একটা প্রবণতা থাকে। প্রেমিকা বা বৌ হয়তো বাইরে বন্ধুবান্ধবদের সঙ্গে আড্ডা মারতে বা খাওয়াদাওয়া করতে গিয়েছেন, আর তখন প্রতি দশ মিনিটে এসএমএস বা ফোন করে তাঁর খোঁজ নিচ্ছেন মহিলার স্বামী বা পুরুষ। উল্টোদিকের মানুষটা কী ভাবছেন, তা তিনি ভেবেও দেখছেন না। মেয়েটিরও যে একটি ব্যাক্তিগত জীবন বলে কিছু থাকতে পারে, তা পুরুষটি ভেবেও দেখছেন না। আসলে এটা সন্দেহজনক মানসিকতার একটা প্রবনতা।

৫। পর্ণ যৌনতা
মেয়েরা সাধারণত বিছানায় একটু নরম ভালোবাসা পেতে পছন্দ করেন। কিন্তু বেশির ভাগ পুরুষই যৌনতার সময়ে বৌকে পর্নস্টারের ভূমিকায় দেখতে পছন্দ করেন। তাঁরা চান, যৌনতায় আসুক উদ্দামতা। যেটা মন থেকে মেনে নিতে পারেন না মেয়েরা।






মন্তব্য চালু নেই