মেইন ম্যেনু

৫ খুনের আসামি নাজমা রিমান্ড শেষে কারাগারে

সম্প্রতি আলোচিত নারায়ণগঞ্জ শহরের বাবুরাইল এলাকায় একই পরিবারের পাঁচজনকে নৃশংসভাবে হত্যা মামলার এজাহারভুক্ত আসামি নাজমা আক্তারকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

শনিবার দুপুরে পাঁচ দিনের রিমান্ড শেষে নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাইদুজ্জামান শরীফের আদালতে গ্রেপ্তারকৃত নাজমাকে হাজির করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। পরে আদালত নাজমা আক্তারকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

নাজমা আক্তারকে কারাগারে পাঠানোর সত্যতা নিশ্চিত করেন নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান।

এর আগে ১৮ জানুয়ারি রাতে নাজমা আক্তারকে শরিয়তপুরের ডামুড্যা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরে ১৯ জানুয়ারি গোয়েন্দা পুলিশ আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চাইলে আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করে।

প্রসঙ্গত, ১৬ জানুয়ারি রাতে শহরের বাবুরাইলের একটি ফ্ল্যাটে একই পরিবারের পাঁচজনকে মাথায় আঘাত করে হত্যা করে দুর্বৃত্তরা। ২১ জানুয়ারি নারায়ণগঞ্জ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দীতে ভাগ্নে মাহফুজ জানায়, সে একাই দুই মামী ও এক মামীর ভাই এবং দুই মামাতো ভাই-বোনকে শিলপাটার শিল দিয়ে মাথায় আঘাত করে করে। মৃত্যু নিশ্চিত করার জন্য পরে শ্বাসরোধ করে। নিহতরা হলো, তাসলিমা, তার ছেলে শান্ত, মেয়ে সুমাইয়া, তাসলিমার ছোটভাই মোরশেদুল ওরফে মোশারফ ও তাসলিমার জা লামিয়া।






মন্তব্য চালু নেই